শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:২০ অপরাহ্ন

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: ২ আসামি ছয় দিনের রিমান্ডে

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: ২ আসামি ছয় দিনের রিমান্ডে

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় গৃহবূধকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় নোয়াখালী থেকে গ্রেফতার হওয়া দুই আসামি মো. রহিম ও রহমত উল্যাহকে দুই মামলায় তিন দিন করে ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (৫ অক্টোবর) সন্ধ্যায় নোয়াখালীর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগমগঞ্জ আদালতে হাজির করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাশফিকুল হক শুনানি শেষে ওই দুই আসামির তিন দিন করে ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাক আহমেদ আদালতের কাছে ওই দুই আসামির দুই মামলায় সাত দিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করেন।

নোয়াখালী বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, রোববার (৪ অক্টোবর) দুপুরের দিকে ঘটনার ৩২ দিন পর গৃহবধূকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়। এতে বিষয়টি নজরে আসে স্থানীয় প্রশাসনের।

ঘটনার পর থেকে গত ৩২ দিন অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা নির্যাতিতা গৃহবধূর পরিবারকে কিছু দিন অবরুদ্ধ করে রাখে। একপর্যায়ে তার পুরো পরিবারকে বসতবাড়ি ছাড়তে বাধ্য করলে পুরো ঘটনা দীর্ঘদিন স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে থাকে।

পরে ঘটনা জানাজানি হলে পুলিশ ও র‌্যাব কয়েক দফায় অভিযান পরিচালনা করে প্রধান আসামিসহ এ পর্যন্ত চার আসামিকে গ্রেফতার করেছে।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.