শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:০১ পূর্বাহ্ন

বাগআঁচড়া পুলিশের হাতে ফেন্সিডিল সহ একাধিক মাদক মামলার আসামি আটক

বাগআঁচড়া পুলিশের হাতে ফেন্সিডিল সহ একাধিক মাদক মামলার আসামি আটক

সাইবুর রহমান সুমন স্টাফ রিপোর্টারঃ যশোরের শার্শা বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির সদস্যরা রবিবার সকালে সামটা গ্রামে পাঁকা রাস্তার পাশে একটি আমবাগানের ভেতর থেকে ৭০ বোতল ফেন্সিডিল সহ মাদক সম্রাট মোঃ রফিকুল ইসলাম খাদেম(৩৫)কে আটক করেছে।

সে শার্শা থানার সামটা গ্রামের জেহের আলীর ছেলে ।সে এলাকায় মাদক সম্রাট হিসেবে পরিচিত।এক বছর আগে তার আপন দুই ভাই ফারুক হোসেন ও আজিজুল মাদক সহ র‌্যাবের হাতে আটক হয়।আটকের সময় র‌্যাবের সাথে গুলি বিনিময় হয় সেখানে তারা নিহত হন।

বাগআঁচড়া ফাঁড়ির ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস জানান মাদক সম্রাট খাদেম কে আটক করার জন্য অনেক দিন ধরে সোস লাগানো ছিল। আজ তাকে ৭০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ হাতেনাতে আটক করা হয়েছে।সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ১০ দিন আগে মাদক মামলায় জেল থেকে জামিনে এসেছে।তার বিরুদ্ধে মামলা দিয়ে যশোর কোর্টে সোপর্দ করা হবে।

এ দিকে এলাকার অনেকেই জানিয়েছেন খাদেম একজন শীর্ষ মাদক ব্যবসায়ী তার কোন জমাজমি ছিল না।বর্তমানে তার রয়েছে কোটি কোটি টাকার সম্পদ গড়ে তুলেছেন আলিশান বাড়ি। এ ধরনের মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের তদন্ত প্রয়োজন বলে মনে করেছেন এলাকার সূধী সমাজ।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.