সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:৪৯ পূর্বাহ্ন

ভূমিদস্যু তিন ফুট নেতা রাজুর অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী

ভূমিদস্যু তিন ফুট নেতা রাজুর অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী

সাভার প্রতিনিধিঃ চুরি, জমি দখল, চাঁদাবাজি, ভয়ভিতি প্রদর্শন, মাদক ব্যবসাসহ সব কিছুতেই রয়েছে আশুলিয়ার তিন ফুট উচ্চতার নেতা রাজু দেওয়ান৷ তার এসব অপকর্মের কারণে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পরেছে৷

রাজু দেওয়ান বিরুদ্ধে এসব অভিযোগে বিবরণী একাধিক জাতীয় পত্রিকায় প্রকাশ পেলেও এখনো তাঁর বিরুদ্ধে আইনগত কোনো পদক্ষেপ না নেওয়ায় ক্ষোভ এবং শঙ্কা প্রকাশ করেছেন ভুক্তভুগি পরিবারগুলো।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিএনপির নেতা সালাউদ্দিন বাবুর সাথে প্রোগ্রামের ছবি ও আওয়ামী লীগের বিতর্কিত নেতার সাথে ছবি রীতিমতো ভাইরালও হয়েছে।

ছবিতে দেখা গেছে, বিএনপির নেতা ও সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন বাবুর বা পাশে কোনায় হাইব্রিড নেতা রাজু মাথা নিচু করে দাড়িয়ে আছে। রাজুর ডান পাশে রয়েছে তার বড় ভাই মুঞ্জ দেওয়ান। অপর আরেক ছবিতে দেখা গেছে আওয়ামী লীগের বিতর্কিত নেতা সাবেক সংসদ সদস্য তার ঘারে হাত রেখে সেলফি তুলছেন। আরেকটি ছবিতে দেখা গেছে বর্তমান সাভার উপজেলা চেয়ারম্যানের সাথে চলতি পথে পাশে হেঁটে চলেছেন।

ছবিগুলো দেখে স্পষ্ট ভাবে বোঝা যাচ্ছে নিজেকে সুরক্ষিত রাখতে ও দলের নামে ভাঙ্গিয়ে খাওয়ার জন্য বিভিন্ন সময় সে দল বদলসহ প্যানেলও বদল করেছে৷

রাজু দেওয়ান ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে আছে। মুল সংগঠনের এই পদে থাকা সত্ত্বেও সে যুবলীগের গুরুত্বপূর্ণ পদে থাকতে চেয়ে জোর লবিং চালাচ্ছে।

অভিযোগ রয়েছে, গত ২৫ নভেম্বর ২০১৮ সালে জিরাবো পুকুর পাড় এলাকায় এক বৃদ্ধকে মারধর করে ৫ শতাংশ জায়গাসহ ১৫টি রুম দখল করে রাজু বাহিনী। এ নিয়ে আইজিপি বরাবর লিখিত অভিযোগ করেন বৃদ্ধর মেয়ে পারভীন আক্তার জুই। এছাড়া সরকারি সম্পদ গ্যাস চুরি ঘটনাও ঘটিয়েছে রাজু।

এছাড়া রাজু দেওয়ান আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে হামলায় যুবলীগ নেতা ইকবাল সরকারের ছুড়িকাঘাত করে আহত করে৷ এঘটনায় সাভার থানায় একটি অভিযোগ করেন ইকবাল।

এসব অভিযোগের ব্যপারে রাজু দেওয়ান বলেন, বিএনপির নেতাদের সাথে ছবির বিষয়টি হলো। যে স্কুলে অনুষ্ঠানটি হয়েছে সে স্কুলটির সভাপতি ছিলাম আমি। সেই সূত্রে আমাকে দাওয়াত করা হলে আমি প্রোগ্রামে গিয়ে উপস্থিত হই। এছাড়া গ্যাস চুড়ির ব্যপারে একটি কুচক্রীমহল আমাকে জড়াচ্ছে৷

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা বলেন, আমাদের দলে অনেক লোক আছে, এই সমস্ত লোক দলে না থাকলেও চলবে। এরাই দলের ভাবমূর্তি নষ্ট করে।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.