শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন

অালমডাঙ্গায় পশুহাট সহ বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান ও জরিমানা 

অালমডাঙ্গায় পশুহাট সহ বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান ও জরিমানা 

মোঃআজিজুর রহমান,চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ  চুয়াডাঙ্গা জেলার অালমডাঙ্গা হাউসপুর ব্রীজ মোড়, হাজী মোড় এবং পশুহাটে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা কালে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ব্যবহার না করায়, মোটরসাইকেল চালাকদের ড্রাইভিং লাইসেন্স না থাকা ও রাস্তার ধারে ফুটপাত দখল করে ব্যবসা করার অপরাধে মোট ১৫ জনকে ১০ হাজার পাঁচ শত টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (২৩ শে ডিসেম্বর) বেলা ১২ টার সময় আলমডাঙ্গা উপজেলা

নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ লিটন আলী এর নেতৃত্ব ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন। এ সময় মাস্ক পরিধান না করার অপরাধে এবং মোটরসাইকেল চালাকদের ড্রাইভিং লাইসেন্স না থাকা এবং রাস্তার ধারে ফুটপাত দখল করে ব্যবসা করার অপরাধে মোট ১৫ জনকে ১০ হাজার পাঁচ শত টাকা জরিমানা করা হয়। এ সময় নির্বাহ অফিসার মোঃ লিটন আলী বলেন বিশ্বব্যাপি করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ পরিলক্ষিত হচ্ছে।

শীত মওসুমে আরও ব্যাপকভাবে সংক্রমণের আশংকা আছে। তাই করোনা প্রতিরোধে সবাইকে মাস্ক পরতে হবে, সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে এবং ভালোভাবে সাবান দিয়ে হাত ধুতে হবে। সহযোগিতায় ছিলেন আলমডাঙ্গা থানা পুলিশের একটি টিম।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.