সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:১৯ পূর্বাহ্ন

মামলা প্রত্যাহার না করায় পুকুরের মাছ লুট, বাড়ীতে হামলা

মামলা প্রত্যাহার না করায় পুকুরের মাছ লুট, বাড়ীতে হামলা

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈরে নারী ও শিশু নির্যাতন ধমন আইনে আদালতে দায়েরকৃত মামলা প্রত্যাহার না করায় মামলার বাদীর পুকুর থেকে দুর্বৃত্তরা মাছ লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় নামা শ্রীফলতলী গ্রামের সাইফুল ইসলাম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সূত্রে জানা যায়,কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলী গ্রামের মো: সাইফুল ইসলাম তার মেয়েকে উত্যক্তকরাসহ বিভিন্ন অভিযোগে একই গ্রামের কয়েকজন বখাটে সন্ত্রাসের নামে আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলার আসামীরা ওই মামলাটি প্রত্যাহার করার জন্য বাদী ও তার পরিবারকে বিভিন্ন ভাবে হয়রানী ও চাপ প্রয়োগ করে আসছে। আসামীদের দাবী অনুযায়ী মামলা প্রত্যাহার না করায় নারী ও শিশু দমন আইনে আদালতে দায়েরকৃত মামলার এক নম্বর আসামী উপজেলার শ্রীফলতলী গ্রামের চিহ্নিত বখাটে মো: খোকন মিয়ার নেতৃত্বে একদল দুস্কৃতিকারী গত শুক্রবার বিকেলে জাল ফেলে বাদী সাইফুল ইসলামের পুকুর থেকে জোরপূর্বক মাছ লুট করে নিয়ে যায়। এসময় সাইফুল বাধা দিলে তাকে স্বপরিবারে হত্যাসহ যে কোন ধরণের ক্ষতিসাধন করবে বলে হুমকী প্রদান করে আসামীরা।

এঘটনায় সাইফুল ইসলাম বাদী হয়ে গতকাল (শনিবার) বিকেলে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে থানা সূত্রে জানাগেছে।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.