সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:২৫ পূর্বাহ্ন

পুলিশের পৃথক অভিযানে ৮২পিছ ইয়াবা সহ দুই কারবারী গ্রেফতার

পুলিশের পৃথক অভিযানে ৮২পিছ ইয়াবা সহ দুই কারবারী গ্রেফতার

মোঃইবাদুর রহমান জাকির, সিলেট প্রতিনিধিঃ সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়েছে। রোববার রাতে নগরীর তালতলা ও খাদিমপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, কোতয়ালী থানা এলাকার ডহর কলাপাড়া গ্রামের মৃত ফরিদ মিয়ার ছেলে আলী আকবর বাবলু (৩৮) ও নগরীর কুয়ারপাড় এলাকার মৃত আফতাবুর রহমানের ছেলে আতিকুর রহমান পারভেজ মিয়া (৩৪)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত ১০টায় মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক এসএম মিজানুর রহমান এর নেতৃত্বে কোতয়ালী মডেল থানাধীন তালতলা এলাকায় অভিযান পরিচালনা করে বাবলুকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ২২পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এদিকে রোববার রাত ১০টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মুহাম্মদ আনোয়ারুল হোসাইন এর নেতৃত্বে খাদিমপাড়া বিআইডিসি সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে আতিকুর রহমান কে গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজত থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ। এছাড়াও এরআগে বাবলুর বিরুদ্ধে ২০২০সালের একটি মাদক মামলা রয়েছে।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.