সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:২৬ পূর্বাহ্ন

বাবার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে চায় মাসুদ হাবিব

বাবার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে চায় মাসুদ হাবিব

নিজস্ব প্রতিবেদক

ঢাকার ধামরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকীতে যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুরে ভাড়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে উপজেলার জামাল উদ্দিন স্কুল মাঠে এই যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান শেষে হাজী মাসুদ হাবিব গণমাধ্যমকর্মীদের বলেন, আমার বাবা মরহুম আহসান হাবিব যিনি সাভার উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। ১৯৯০-৯৬ সালের দিকে আওয়ামী লীগের জন্য তিনি অনেক কিছু করেছেন। এবং ধামরাইয়ের ভাড়ারিয়া ইউনিয়নে তিনি পর পর দুই বার বিনাপ্রতিদন্ডিতায় নির্বাচিত হয়েছেন।

তিনি বলেন, আমার বাবার কিছু অসমাপ্ত কাজ রয়েছে যেগুলো আমি সম্পন্ন করতে চাচ্ছি। এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার যে প্রত্যয় মাননীয় প্রধানমন্ত্রী নিয়েছেন তার ছুয়া এই ভাড়ারিয়া ইউনিয়নে পায়নি। সেই কাজগুলো করা জন্য ও ভারিয়াকে ডিজিটাল করতে আমি দৃঢ় প্রতিঙ্গ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহমদ, পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শওকত হোসেন শাহিন, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তাসহ প্রমুখ।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.