বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৬:৪৩ অপরাহ্ন

কথা রাখলেন সমাজসেবক রাজু আহমেদ

কথা রাখলেন সমাজসেবক রাজু আহমেদ

নিজস্ব প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ার বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি একের পর এক তকমা দেখিয়ে চলেছেন। কোন রকম জনপ্রতিনিধি না হয়েও আশুলিয়া ইউনিয়ন বাসীর জন্য যেন তিনি নিবেদিত প্রান। কম্বল বিতরণের পর এবার পুরো ইউনিয়নে চালাচ্ছেন ফোগার মেশিন। তারাচ্ছেন মশা।

দ্বিতীয় দিনের মত শনিবার (৬ ফেব্রুয়ারি) বিকেল থেকে আশুলিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের প্রতিটি মহল্লায় ফোগার মেশিন দিয়ে মশা তাড়ানোর চেষ্টা করেন।

এর আগে গত বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে আশুলিয়ার কাঠগড়া দুর্গাপুর মন্ডলপাড়া এলাকায় নিজ অর্থায়নে শীতবস্ত্র বিতরণের সময় মশা মারার স্প্রে করার প্রতিশ্রুতি দেন।

এলাকাবাসী জানায়, এলাকায় আগে কখনও এধরনের মশা মারার উদ্যোগ কেউ নেয় নি। এলাকায় মশার উপদ্রব বেড়েই চলেছে। দিনের বেলাতেও কোথাও বসে থাকার উপায় নেই। আমারা এলাকাবাসী রাজু আহমেদের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করি। তিনি যেন আর বড় হতে পারেন। যেখানে জনপ্রতিনিধিরা খোঁজ নেয় না, সেখানে রাজু আহমেদ আমাদের প্রতিনিয়ত খোঁজ নিচ্ছেন। তিনি আমাদের এলাকায় সবসময় এধরনের কর্মকান্ড পরিচালনা করবেন বলে কথা দিয়েছেন।

রাজু আহমেদ বলেন, আমি কোন জনপ্রতিনিধি নই, আমি মানুষের ভালবাসা চাই, মানুষকে ভালবাসার অধিকার চাই। আমি শুধু এক দিনের জন্য এই উদ্যোগ নেই নি। সব সময় এই কার্যক্রম পরিচালনা করা হবে। এছাড়া যে কোন সমাজ সেবামূলক কাজে আমাকে পাশে পাবেন।

এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.