শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন

কাহালুতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত-০২

কাহালুতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত-০২

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর দিনে বগুড়ার কাহালুতে আওয়ামী লীগের দুই গ্রুপের মারধরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিসহ ২ জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ নিয়ন্ত্রণ করলেও এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আজ বুধবার সন্ধ্যায় কাহালু থানার ওসি মো. আমবার হোসেন এ তথ্য নিশ্চিত করেন। দুপুরে কাহালু উপজেলার চারমাথা এলাকায় এ ঘটনা ঘটে।

দলীয় সূত্রে জানা গেছে, বিএনপি থেকে আওয়ামী লীগে অনুপ্রবেশকারী আব্দুর রহিম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে ট্রাকসহ একটি মিছিল নিয়ে কাহালুর চারমাথা দলীয় কার্যালয়ের সামনে মিছিল নিয়ে আসে। এ সময় ওই মিছিল থেকে নরহট্ট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রহুল আমিন তালুকদার বেলালের বিরুদ্ধে আক্রোশমূলক শ্লোগান দেওয়া হয়। এই শ্লোগানকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে হট্টোগোল শুরু হয়। একপর্যায়ে তাদের মধ্যে মারধরের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম বলেন, ২০১৩ সাল থেকে আওয়ামী লীগ করছি। বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিতে নরহট্ট ইউনিয়ন থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে যাওয়া হচ্ছিল। এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির নেতৃত্বে আমার লোকজনের ওপর হামলা করা হয়েছে।

নরহট্ট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রহুল আমিন তালুকদার বেলাল বলেন, বিএনপি থেকে আওয়ামী লীগে অনুপ্রবেশকারী আব্দুর রহিমসহ তার লোকজন আমার বিরুদ্ধে আক্রোশমূলক শ্লোগান দেয়। শ্লোগান দিতে নিষেধ করায় তার লোকজন আমার ওপর হামলা করে। আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের ঠাই নেই।

কাহালু থানার ওসি মো. আমবার হোসেন বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ বিষয়ে কোনো পক্ষই অভিযোগ করেনি।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.