সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:৪১ পূর্বাহ্ন

ভাঙা পৌর নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার ঘোষণা- এমপি নিক্সন চৌধুরী

ভাঙা পৌর নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার ঘোষণা- এমপি নিক্সন চৌধুরী

ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরের ভাঙ্গা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়রপ্রার্থী এফ এম ডি আবু ফয়েজ মো: রেজার পক্ষে কাজ করার ঘোষণা দিয়েছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী। একইসাথে নিজের অনুগতদের এই নির্বাচনে মেয়রপ্রার্থী না হওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।

বুধবার রাতে ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নে অবস্থিত নিজ বাসভবনে আয়োজিত এক সভায় তিনি এ ঘোষণা দেন।

আগামী ১১ এপ্রিল ভাঙ্গা পৌরসভার নির্বাচন। আজ বৃহস্পতিবার এই নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।

এ নির্বাচনে যুবলীগের কেন্দ্রীয় অর্থ সম্পাদক শাহাদাত হোসেন ও ভাঙ্গা বণিক সমিতির সভাপতি আবু জাফর মুন্সির নাম মেয়র পদের জন্য প্রস্তাব করা হয়েছিল ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে। তবে শেষ মুহূর্তে মনোনয়ন বোর্ডে সাবেক পৌর মেয়র আবু ফয়েজ রেজাকে দলীয় প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়।

এ ব্যাপারে নিক্সন চৌধুরী বলেন, মেয়রপ্রার্থী হিসেবে আরো দু’জন প্রার্থীর নাম এসেছিল তৃণমূল থেকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাঙ্গা পৌর নির্বাচনে আবু ফয়েজ রেজাকে নৌকা প্রতীক দিয়েছেন। আমরা প্রধানমন্ত্রীর এই নির্দেশের প্রতি সম্মান জানিয়ে অন্যদের প্রার্থী না করার অনুরোধ করছি।

এ সময় তিনি সকলকে ভাঙ্গা পৌর নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার অনুরোধ জানিয়ে বলেন, গত সাত বছর ধরে যেই নীতি আমি অবলম্বন করে এসেছি আজ তা থেকে সরে এসে নৌকার জন্য কাজ করছি। কারণ প্রধানমন্ত্রী চান এখানে আমরা সবাই একসাথে নৌকার পক্ষে কাজ করি।

সভায় মেয়র প্রার্থী আবু ফয়েজ রেজা বলেন, অতীতে যা হওয়ার হয়েছে। আগামীতে স্থানীয় সংসদ সদস্য নিক্সন চৌধুরীর সাথে মিলেমিশে আমরা ভাঙ্গা পৌরসভার উন্নয়নকে এগিয়ে নিয়ে যাবো।

সভায় আরো বক্তব্য দেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির অর্থ বিসয়ক সম্পাদক শাহাদাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী হেদায়েত উল্লাহ সাকলাইন, সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, বণিক সমিতির সভাপতি আবু জাফর মুন্সি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোবহান মুন্সি ও হামিরদি ইউনিয়নের চেয়ারম্যান মো: দেলোয়ার হোসেন প্রমুখ।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.