শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:১২ পূর্বাহ্ন

মাগুরায় বিএনপির চার নেতাকে অবাঞ্চিত ঘোষণা

মাগুরায় বিএনপির চার নেতাকে অবাঞ্চিত ঘোষণা

মাগুরা প্রতিনিধিঃ

মাগুরায় বিএনপির কেন্দ্রীয় চার নেতাকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর।

বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেলে স্থানীয় নোমানী ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতির পিতার জন্মশত বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

অবাঞ্ছিত ঘোষিত চার নেতা হলেন- রাজশাহী সাবেক মেয়র ও কেন্দ্রীয় বিএনপির নেতা মিজানুর রহমান মিনু, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।

গত ২ মার্চ রাজশাহী বিএনপি’র বিভাগীয় সমাবেশে আরেকটি ১৫ আগস্ট ঘটানোর ইঙ্গিতপূর্ণ বক্তব্য দেওয়ায় এই চার নেতাকে মাগুরায় প্রবেশাধিকারে নেতাকর্মীদের প্রতি প্রতিবন্ধকতার আহ্বান জানান সাইফুজ্জামান শিখর।

সাইফুজ্জামান শিখর বলেন, ‘জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। বিএনপি’র বিভাগীয় সমাবেশের নামে একটি কমিউনিটি সেন্টারে বসে জাতির পিতাকে কটাক্ষ করে যে বক্তব্য দেওয়া হয়েছে তা অত্যন্ত অপমানজনক ও রাষ্ট্রদ্রোহিতার শামিল। এ কারণে তাদেরকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। তা না হলে মাগুরার মাটিতে তাদের অবাঞ্ছিত করা হলো। মাগুরার কোনো সভা সমাবেশে এলে তাদেরকে প্রতিহত করবে দলীয় নেতকর্মীরা।’

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহর সভাপত্বিতে আনুষ্ঠানে বক্তব্য রাখেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুন্সি রেজাউল হক, অ‌্যাডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম প্রমুখ।

 





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.