সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:৪১ পূর্বাহ্ন

মোদীর আগমন প্রতিরোধ নয়, সীমান্তহত্যা বন্ধ ও তিস্তা চুক্তির সুদৃঢ় প্রতিশ্রুতি চাই: হানিফ বাংলাদেশী

মোদীর আগমন প্রতিরোধ নয়, সীমান্তহত্যা বন্ধ ও তিস্তা চুক্তির সুদৃঢ় প্রতিশ্রুতি চাই: হানিফ বাংলাদেশী

নিউজ ডেক্সঃ প্রতিবেশী ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমন প্রতিরোধ নয় বরং সীমান্তহত্যা বন্ধ ও তিস্তা চুক্তির সুদৃঢ় প্রতিশ্রুতি ও তা বাস্তবায়নের দাবি জানিয়েছেন বাংলাদেশ যুব শক্তির আহ্বায়ক হানিফ বাংলাদেশী।

আজ ২০ মার্চ ২০২১ সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি এ দাবি জানান।

হানিফ বাংলাদেশী বলেন, স্বাধীনতার সুর্বণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে বিশ্বের বিভিন্ন দেশের সরকার প্রধান ও বিশিষ্টব্যক্তি বর্গের আগমনকে স্বাগত জানাচ্ছি। পাশাপাশি মহান মুক্তিযুদ্ধের অন্যতম সহায়তাকারী প্রতিবেশী বন্ধুপ্রতীম রাষ্ট্র ভারতের প্রধানমন্ত্রীর আগমনকেও ব্যক্তিগত ভাবে স্বাগত জানাচ্ছি।”

তিনি বলেন, “বাংলাদেশ-ভারত প্রতিবেশী বন্ধুপ্রতিম দেশ। তাদের সাথে আমাদের দ্বিপাক্ষিক অমীমাংসিত চুক্তি আছে, আশা করি ভারতীয় প্রধানমন্ত্রীর এই আগমনে সে সব চুক্তির বাস্তবায়ন হবে। বিশেষ করে বহুকাক্সিক্ষত সীমান্তহত্যা ও তিস্তা চুক্তির সুদৃঢ় প্রতিশ্রুতি ও বাস্তবায়ন হবে।”

হানিফ বাংলাদেশী আরো বলেন, “আমি সব সময় অন্যায়ের বিরুদ্ধে অধিকার আদায়ের আন্দোলন করে থাকি। মোদীর আগমনে সীমান্তহত্যা ও তিস্তা চুক্তির বাস্তবায়ন না হলে দেশবাসীকে সাথে নিয়ে কঠোর কর্মসূচি দিবো। আমরা আশা করি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশের জনগণের বহুল আকাক্সিক্ষত চুক্তি বাস্তবায়ন করে দুদেশের মধ্যে বন্ধুত্ব আরো সুদৃঢ় করবেন। তার আগমনে এটাই প্রত্যাশা করি।”





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.