রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৩:০৩ অপরাহ্ন

কালীগঞ্জে উঠান বৈঠক ও মাদক ব্যাবসায়ীদের গ্রেফতারের জোরালো অভিযান 

কালীগঞ্জে উঠান বৈঠক ও মাদক ব্যাবসায়ীদের গ্রেফতারের জোরালো অভিযান 

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নে  উঠান বৈঠক ও কূখ্যাত মাদক ব্যাবসায়ীদের গ্রেফতারী জোরালো অভিযান চলমান রয়েছে।
গত(২০শে মার্চ)২০২১ইং শনিবার কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি)আরজু মো.সাজ্জাদ হোসেনের,দিকনির্দেশনায় ২৪বিট দলগ্রাম ইউনিয়নের বিট অফিসারের মহিদুল ইসলাম, নেতৃত্বে ও সঙ্গীয় ফোর্সসহ তিন জায়গায় উঠান বৈঠক করা সহ সারাদিন  ব্যাপক পুলিশী অভিযান পরিচালনা করেন। কৃষ্ণকিশোর, উত্তর দলগ্রামের মাদক ব্যাবসায়ীদের গ্রেফতারের চেষ্টা করেন।
কালীগঞ্জের দলগ্রাম ইউনিয়নের মাদক ব্যাবসায়ীগন পলাতক থাকায় তাহাদের  পিতা, মাতা, স্ত্রী কে কঠোরভাবে হুশিয়ার করা হয়। সেই সাথে রংপুর থেকে আসা মাদকসেবিদের সাবধান করা সহ দেহ ও মোটরসাইকেল তল্লাশিরা করা হয়।
উঠান বৈঠক  কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি)আরজু মো.সাজ্জাদ হোসেন,এস আই মহিদুল ইসলাম, দলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবীন্দ্রনাথ  রায়, সহ ইউপি সদস্য গ্রাম পুলিশ  ও এলাকার  সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি)আরজু মো.সাজ্জাদ হোসেন, বলেন ২৪বিট দলগ্রাম ইউনিয়নের বিট অফিসারের মহিদুল ইসলাম, নেতৃত্বে ও সঙ্গীয় ফোর্সসসহ ইউনিয়নের প্রত্যেকটি গ্রামে  মাদকের এই অভিযান চলমান থাকবে।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.