রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৬:৫৫ পূর্বাহ্ন

অসহায় হিন্দু পরিবারের মায়ের শেষকৃত্য অনুষ্ঠানে সহযোগিতা করলেন এসপি জাহিদুল ইসলাম

অসহায় হিন্দু পরিবারের মায়ের শেষকৃত্য অনুষ্ঠানে সহযোগিতা করলেন এসপি জাহিদুল ইসলাম

মোঃআজিজুর রহমান,চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ পুলিশ পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন প্রকার সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে ভূমিকা রেখে চলেছেন। তারই অংশ হিসেবে পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম সামাজিক দায়বদ্ধতা থেকে একের পর এক গণমুখী কার্যক্রম গ্রহণ করছেন। চুয়াডাঙ্গা জেলার সাধারন মানুষের মুখে মুখে এখন পুলিশ সুপার, চুয়াডাঙ্গার জনকল্যানমূলক কার্যক্রমের সংবাদ ধ্বনিত হচ্ছে। অসহায়, দরিদ্র, প্রতিবন্ধীসহ সর্বস্তরের সাধারন জনগণ প্রতিদিনই পুলিশ সুপারের কার্যালয়ে তাদের নিজের কিছু কথা একান্তে বলার জন্য ছুটে আসেন।

চুয়াডাঙ্গা সদর থানাধীন বেলগাছি দাসপাড়াস্থ অসহায় দিনমজুর শ্রী বরুন কুমার দাস পুলিশ সুপার এঁর অফিস কক্ষে এসে জানান যে, গত ১৫.৩.২০২১ খ্রিঃ তারিখে তার মা মারা গেছে, মায়ের শেষকৃত্য অনুষ্ঠানের জন্য প্রচুর অর্থের প্রয়োজন। সামান্য আয়ে তার সংসার চালানো কঠিন, একার পক্ষে তার মায়ের শেষকৃত্য (শ্রাদ্ধ) অনুষ্ঠানের ব্যায় বহন করা কষ্টসাধ্য। পুলিশ সুপার, চুয়াডাঙ্গা তার কথা মনযোগ সহকারে শুনে তাৎক্ষণিকভাবে দিনমজুর বরুন এর মায়ের শেষকৃত্য অনুষ্ঠানের সহযোগীতার জন্য চাল, ডাল, তেল ও মাছ ক্রয় করে তার হাতে তুলে দেন।

পুলিশ সুপার চুয়াডাঙ্গা বলেন, সমাজের সর্বস্তরের সামর্থ্যবান মানুষ যদি অসহায় সুবিধা বঞ্চিতদের দিকে একটু সুদৃষ্টি দেয়, তাহলে আমাদের সমাজে অসহায় মানুষের মুখেও হাসি ফোঁটানো সম্ভব। এসময়ে তিনি আইন-শৃঙ্খলা রক্ষাসহ সকল বিষয়ে চুয়াডাঙ্গা জেলাবাসীর সহযোগীতা কামনা করেন।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.