সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন

বাগেরহাটে কন্যা শিশু আছাড় দিয়ে মেরে ফেললেন বাবা

বাগেরহাটে কন্যা শিশু আছাড় দিয়ে মেরে ফেললেন বাবা

বাগেরহাট ব্যুরোঃ

বাগেরহাটের মোল্লাহাটে বাবার আছাড়ে আড়াই বছর বয়সী এক শিশু কন্যার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। সোমবার রাতে মোল্লাহাট উপজেলার উদয়পুর ইউনিয়নের দৈবকান্দী গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর পালিয়ে গেছে শিশুটির বাবা।

শিশুটির নাম রাইসা আক্তার। তাঁর বাবা হুমায়ুন সরদার ওরফে মহিউদ্দিন উদয়পুর দৈবকান্দী গ্রামের প্রয়াত আব্দুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, হুমায়ুন সরদার সেনা সদস্য। তাদের দুটি কন্যা সন্তান। রাইসা ছাড়াও স্নিগ্ধা আক্তার নামে তাদের পাঁচ বছর বয়সী একটি মেয়ে আছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির জানান, পারিবারিক বিরোধের জেরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হুমায়ুন সরদার তার আড়াই বছর বয়সী মেয়ে রাইসাকে আছাড় দেন। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। শিশুটির বাবা হুমায়ুন সরদারকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে জন্য পাঠানো হয়েছে।

মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. বিল্পব কান্তি বিশ্বাস জানান সন্ধ্যা ৬.৫০ মিনিটের সময় রাইসা নাম করে ১টি বাচ্চাকে জরুরি বিভাগে নিয়ে আসে শুনেছি তার বাবা বাচ্চাটি আছাড় দেয় এবং আছাড়ের ফলে মাথার হাড় ভেঙে গেছে তার বাম কান দিয়ে রক্ত বের হচ্ছিল এবং বাম চোখ দিয়ে রক্ত বের হচ্ছিল। বাচ্চাটিকে আনার পরে আমরা পরীক্ষা-নিরীক্ষা করে দেখলাম বাচ্চাটি এখানে আসার আগে মৃত্যুবরণ করেছে। ময়না তদন্ত হওয়ার পর রিপোর্ট পেলে আমরা আরো নিশ্চিত হতে পারব যে, সে আঘাতজনিত কারণে মারা গেছে কি না।

 





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.