শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:০৭ অপরাহ্ন

বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসাবে আমীরুল হাসান কামালকে দেখতে চায় নেতাকর্মীরা

বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসাবে আমীরুল হাসান কামালকে দেখতে চায় নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক : আসন্ন বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন’২০২১ সামনে রেখে সভাপতি প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন আমীরুল হাসান কামাল।

আসন্ন বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে কর্মীবান্ধব নেতা আমীরুল হাসান কামাল কে সভাপতি হিসাবে দেখতে চায় ইউনিয়নের ওয়ার্ডের আওয়ামী লীগ ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীরা।

আসন্ন বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদপ্রার্থী আমীরুল হাসান কামালকে দলের সভাপতি পদে দেখতে চান। আমীরুল হাসান কামাল দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী হিসেবে দলীয় কর্মকান্ড সুচারুরূপে পালনসহ দলকে সামনে দিকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সাভার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন কবে যাচ্ছেন। সর্বশেষ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ সংসদীয় আসনে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষ নির্বাচন পরিচালনায় দক্ষতার সাথে দায়িত্বপালন করে নৌকা প্রতীককে বিপুল ভোটে জয়লাভ করিয়েছেন। তিনি দীর্ঘদিন ধরে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও সমাজসেবক হিসেবে দলের সাংগঠনিক কাঠামো আরও সুদৃঢ় করণে ও এলাকার উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করে দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসীর মনের মধ্যে স্থান করে নিয়েছেন।

এছাড়াও তিনি ব্যক্তিগতভাবে ইউনিয়নের গ্রামীণ যোগাযোগ ব্যবস্থা উন্নতকরণ, স্কুল, কলেজ, মাদরাসা, মসজিদ, মন্দির, কবরস্থান, শ্মশানঘাটের উন্নয়নে আত্মনিবেদিত প্রাণ হিসেবে কাজ করে যাচ্ছেন।

দলীয় নেতাকর্মীরা জানান, দেশের করোনা দূূর্যোগের সময় তিনি ব্যক্তিগত উদ্যোগে তাহার মোবাইল নং ফেসবুক সহ বিভিন্ন জায়গায় দিয়েছেন। যেন কোন মধ্যবিত্ত পরিবার অনাহারে না থাকে। কারণ মধ্যবিত্ত পরিবারের মানুষগুলো লোকলজ্জার ভয়ে তাহারা কারও কাছে সাহায্য, সহযোগীতা নিতে আসে না। তারা যেন অনাহারে না থাকে, এমন পরিবারে কথা শোনা মাত্র তিনি তাদের পরিচয় গোপন রেখে নিজ উদ্যোগে তাহাদের বাসায় খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দিয়েছেন।

বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন’২০২১ উপলক্ষে আলাপকালে জননেতা আমীরুল হাসান কামাল বলেন, ‘সফল রাষ্ট্রনায়ক, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক কাঠামো আরও মজবুত, সুসংহত ও গতিশীল করতে নিরলসভাবে দলের সেবক হিসেবে কাজ করে যাচ্ছি। বিরুলিয়া ইউনিয়নবাসীর সার্বিক উন্নয়নে ও কল্যাণে এবং বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে আরও এগিয়ে নিতে আসন্ন বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিলে সভাপতি প্রার্থী হিসেবে দলীয় নেতাকর্মী’সহ বিরুলিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণের দোয়া ভালোবাসা ও সহযোগীতা কামনা করছি





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.