সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:০১ পূর্বাহ্ন

রাতে ৫ হাজার পরিবারের দ্বারে খাবার পৌঁছে দেবে পুলিশ

রাতে ৫ হাজার পরিবারের দ্বারে খাবার পৌঁছে দেবে পুলিশ

নিজস্ব প্রতিনিধিঃ করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া পাঁচ হাজার অসহায়, গরিব ও দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম নগরের বন্দর রিপাবলিক ক্লাবে এ ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সিএমপি কমিশনার সালেহ মো. তানভীর।

সিএমপি সূত্রে জানা গেছে, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বন্দর জোনে কর্মরত পুলিশ সদস্যদের অর্থায়নের পাশাপাশি এ কার্যক্রমে সহযোগিতা করেছে কয়েকটি শিল্পগ্রুপ। সরাসরি টাকা না নিয়ে বিতরণ করার জন্য পণ্য নেওয়া হয়েছে শিল্পগ্রুপগুলো থেকে। প্রতি পরিবারকে চাল, ডাল, তেল, ছোলাসহ ১৮ কেজি ত্রাণ সামগ্রী দেওয়া হবে।

কার্যক্রমের উদ্বোধন করে পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর  বলেন, ৫ হাজার দুঃস্থ ও গরিব পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। ইতোমধ্যে তালিকা প্রস্তুত করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে দুঃস্থ ও অসহায় পরিবারগুলোর বাসায় আজকে গভীর রাত থেকে এসব ত্রাণ সামগ্রী পৌঁছে দেবেন সিএমপির বন্দর জোনের পুলিশ সদস্যরা।

dhaka post

তিনি আরও বলেন, চট্টগ্রাম মহানগর পুলিশের এ ধরেনর মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে। অন্যান্য জোনের পক্ষ থেকেও এ ধরেনর কার্যক্রম অব্যাহত থাকবে। গতবছরও আমরা এ ধরেনর কার্যক্রম করেছিলাম।

এ সময় পুলিশ কমিশনার বলেন, আশা করি তা অন্যান্যদেরকে অনুপ্রাণিত করবে। সবাইকে আহ্বান করব, যার যা সামর্থ্য আছে তা দিয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

পুলিশ কমিশনার জানান, সিএমপির দক্ষিণ বিভাগের পক্ষ থেকে সীমিত পরিসরে খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে।

dhaka post

তিনি আরও বলেন, সিএমপি বিদ্যানন্দের সঙ্গে কাজ করছে ফিল্ড হাসপাতালে। এছাড়া এক টাকার আহার প্রজেক্টেও কাজ করছে। সেখান থেকে আমাদের অফিসাররা রান্না করা খাবার সংগ্রহ করে ইফতার ও সেহরির আগে বিতরণ করছে অসহায় ও দুস্থ মানুষের মাঝে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.