শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন

শার্শায় ইউপি সদস্যের ভাতিজার নেতৃত্বে স্কুল ছাত্রী অপহরন

শার্শায় ইউপি সদস্যের ভাতিজার নেতৃত্বে স্কুল ছাত্রী অপহরন

মোঃ মুরাদ হোসেন শার্শা প্রতিনিধিঃ
যশোরের শার্শায় বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনী পড়ুয়া স্কুল ছাত্রী কে ক্ষমতাসীন দলের ইউপি সদস্যের ভাতিজা আসিফ (২১) নামের এক বখাটে যুবক অপহরন করেছে বলে অভিযোগ মিলেছে।

অপহৃত লক্ষনপুর ইউনিয়নের দূর্গাপুর উত্তর পাড়া গ্রামের সৌদি প্রবাসী মোঃ হোসেন আলীর কন্যা। ঘটনার বর্ননায় অপহৃত স্কুল ছাত্রী রাবেয়ার মা গনমাধ্যম কর্মীদের জানান,গত রবিবার (১১ই এপ্রিল) সকালে তার মেয়ে বাহাদুরপুর বাজার সংলগ্ন প্রাইভেট শিক্ষকের বাসায় পড়তে যাওয়ার উদ্দ্যেশে বের হয়।

পথিমধ্যে শার্শা সদর ইউনিয়নের ইউপি সদস্য তোতার ভাই জসীম উদ্দিনের ছেলে আসিফ ও তার সহযোগীরা সংবদ্ধ ভাবে বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে হতে জোর পূর্বক তুলে নিয়ে যায়। প্রত্যক্ষ্যদর্শীরা খবর দিলে আমি ও আমার পরিবারের সদস্যরা আসিফের চাচা তোতা মেম্বার এর কাছে গিয়ে আমার মেয়েকে ফেরত চাইলে তিনি আমাকে আশ্বাস দিয়ে কালক্ষেপন করতে থাকেন। কন্যাকে ফেরত না পেয়ে নিরুপায় হয়ে আমি শার্শা থানায় হাজির হয়ে মঙ্গলবার রাতে লিখিত অভিযোগ করি।

বিষয়টি নিয়ে অভিযুক্ত আসিফের চাচা তোতা মেম্বার এর নিকট জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান মেয়েকে তার মায়ের কাছে ফিরিয়ে দেবো এমন কথা আমি বলিনি। বাহাদুরপুর বাজারের স্থানীয়রা জানান, ফিল্ম স্টাইলে লোকজনের সন্মুখে মেয়েটিকে কয়েকটি যুবক উঠিয়ে নিয়ে যায়। মেয়েটির মা ও ছোট ভাই তাদের সাধ্যমত চেষ্টা চালালেও প্রভাবশালীদের দাপটে এখনো পর্যন্ত তাদের কন্যাকে উদ্ধার করতে পারেনি।

অপহরন বিষয় নিয়ে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান জানান,স্কুল ছাত্রীর মায়ের থানায় লিখত অভিযোগের প্রেক্ষিতে তাকে উদ্ধার চেষ্ঠা অব্যাহত রয়েছে। পরিবারের ছোট বোনটি নিখোঁজ থাকায় চরম হেনস্তার স্বীকার সহ গুম-খুনের আশঙ্কা করছেন ভাই আরিফ। তিনি দ্রুত প্রশাসনিক তৎপরতায় বোন কে উদ্ধার পূর্বক তাদের পরিবারের মাঝে ফিরে পাওয়ার আকুতি জানিয়েছেন।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.