শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:০৩ অপরাহ্ন

বাঁকড়ার ফায়সাল ডিজিটাল এক্সরে এন্ড ডায়াগষ্টিক সেন্টারের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

বাঁকড়ার ফায়সাল ডিজিটাল এক্সরে এন্ড ডায়াগষ্টিক সেন্টারের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

বিশেষ প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়া বাজারের ফায়সাল ডিজিটাল এক্সরে এন্ড ডায়াগষ্টিক সেন্টারের বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন মালিক সামছুর রহমান। তার সাফলতায় একটি পক্ষ ঈর্ষাণিত হয়ে মিথ্যাতথ্য প্রচার করছে।

বুধবার সকালে তিনি নিজ প্রতিষ্ঠানে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।
তিনি বলেন, সম্প্রতি অনলাইন চাঁদনী বিডি, সত্যপাঠ, জাগ্রত বিডি, রাতদিন নিউজ, বার্তা বিডি, কপোতাক্ষ নিউজ, আজকের রিপোর্ট ও লোকমত বিডি নিউজ পোষ্টালে “ঝিকরগাছার বাঁকড়াতে ফায়সাল ডিজিটাল এক্সরে এন্ড ডায়াগনষ্টিক সেন্টার থেকে রোগী পাচ্ছে ভূল চিকিৎসা” শিরোনামের সংবাদ প্রকাশ হয়েছে। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দেয়া হয়েছে। সংবাদটি সংসম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণিত এবং আমার বিরুদ্ধে একটি ষড়যন্ত্রমাত্র।

নিউজে সাকিবুর হাসান নামে যে শিশুর কথা বলা হয়েছে, তাকে আমি কোন চিকিৎসা প্রদান করিনি। এক্সরে করে তাকে যশোর জেনারেল হাসপাতালে নেয়ার পরামর্শ দিয়েছি। এছাড়া অন্য যে অভিযোগগুলোও করেছে, তাও সম্পূর্ণ মিথ্যা। আমার প্রতিষ্ঠানের উপরে লাইসেন্স বিহীন বাঁকড়া সার্জিক্যাল ক্লিনিক এন্ড ডায়াগষ্টিক সেন্টারের মালিক সামিরুল ইসলাম শামীম আমার বিরুদ্ধে মিথ্যা প্রচার ও ষড়যন্ত্র চালাচ্ছে। আমার প্রতিষ্ঠানের উপর ঈর্ষাণিত হয়ে আমাকে জড়িয়ে এক কথিত সংবাদিকের কাছে মিথ্যা তথ্য প্রদান করে কয়েকটি নামসর্বস্ব নিউজ পোষ্টালে সংবাদ পরিবেশন করে সমাজে সম্মানহানী করার চেষ্টা করেছে।

একজন পল্লী চিকিৎসক হিসাবে মানুষকে যতটুকু চিকিৎসাসেবা প্রদান করা যায়, আমি তার বাইরে কাউতে কোন চিকিৎসা দিইনা। আমি সরকারী লাইনেন্স ও সরকারকে ভ্যাট প্রদান করে প্রতিষ্ঠান পরিচালনা করি। আগামীতে এমন ষড়যন্ত্র চলতে থাকলে, আমি আইনের আশ্রয় নেব।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.