সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন

বিপর্যয় কেটে যাবে, ঈদে এই প্রত্যাশা নুরুল আমিন সরকারের 

বিপর্যয় কেটে যাবে, ঈদে এই প্রত্যাশা নুরুল আমিন সরকারের 

নিজস্ব প্রতিবেদক: দেশবাসীসহ আশুলিয়াবাসীকে ঈদুল ফিতরের অগ্রীম শুভেচ্ছা জানানোর পাশাপাশি করোনাভাইরাস সঙ্কটে সাহস না হারানোর পরামর্শ দিয়েছেন আশুলিয়া থানা ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আমীন সরকার৷

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, এবারে রোজা ও ঈদ একেবারে অন্যরকম। আগে আমরা এই ধরনের ঈদের কোনো ধারণা পাইনি। তবু ঈদ, ঈদ-ই, আনন্দ। সকলের সঙ্গে হয়ত নামাজ পড়তে যাওয়া হবে না, বন্ধু-আত্বীয়দের বাড়িতে বেড়াতে যেতে হয়ত পারব না, সেমাই খাওয়া হবে না। কিন্তু তাতে কি? মনের যে কোণটাতে প্রিয়জনের বাস, ঠিক সেইখানে তো কোনো লকডাউন নেই।

সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে নরুল আমিন সরকার বলেন, ঈদ মোবারক, সবাইকে ঈদের শুভেচ্ছা। চারিদিকে আতঙ্ক ভয়, সামজিক দূরত্ব, অভাব-অনটন। এর মধ্যে ঈদ।

তিনি আরও বলেন, ভোরের নতুন সূর্য, নতুন স্বপ্ন, নতুন আশার আলো জন্ম দেবে। দাম দিতে হয় জীবনে-ধরে নিন এবারের ঈদটা সেই পরীক্ষা। পরম করুণাময় আল্লাহতা’লা আমাদের জন্য অবশ্যই ভালো কিছু রেখেছেন। এই দিন কেটে যাবে।

প্রসঙ্গত, রমজান মাসের শুরু থেকেই ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আমীন সরকারের হাত অসহায়দের জন্য রয়েছে। প্রতিদিন ইফতার ও সেহরি বিতরণ করা হয়েছে। এছাড়া অসহায় কৃষকের ধান কেটে দিয়েছেন তিনি।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.