শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৪৪ অপরাহ্ন

ঈদের দিন কল দিলেই খাবার পৌঁছে যাবে হাজী মোশারফ খান

ঈদের দিন কল দিলেই খাবার পৌঁছে যাবে হাজী মোশারফ খান

সাভার প্রতিনিধিঃ ঈদের দিন আশুলিয়া ইউনিয়ন এর ৩ নং ওয়ার্ডের কোন অসহায়, হতদরিদ্র, গৃহহীন, বিধবা, পঙ্গু, বয়স্ক, মানুষ অনাহারে থাকবে না। ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট দিয়েছেন আশুলিয়া ইউনিয়ন এর যুবলীগের সহ-সভাপতি, আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হাজিম মোশারফ খান । ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক পোস্টি ভাইরাল হয়ে যায়।

হাজি মোশারফ খান বলেন , করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় চলমান লকডাউনের অনেক মানুষ গৃহবন্দী ও বেকার হয়ে পড়েছেন। তাদের কথা চিন্তা করেই আমার নিজস্ব অর্থায়নে এই উদ্যোগ নিয়েছি। বিভিন্ন দুর্যোগ মোকাবেলায় ও করোনা কালীন সময়ে আমি সবসময় জনগণের পাশে ছিলাম এখনো আছি।

তিনি আরো জানান,আপনারা দেখেছেন, চলমান লকডাউনের আশুলিয়া ইউনিয়নের 3 নং ওয়ার্ডের প্রতিটি মহল্লায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ ও মাইকিং করেছি।এমনকি রমজান মাস উপলক্ষে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ করেছি।তারই ধারাবাহিকতায় ঈদের দিন আশুলিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডে কোনো গরিব দুঃখী, বিধবা, পুংঙ্গু, বয়স্ক মানুষ অনাহারে থাকলে বা ঘরে যদি খাবার না থাকে তাহলে আমার ব্যক্তিগত নাম্বারে ( 01867313820) কল দিলে খাবার পৌঁছে হবে ইনশাল্লাহ । আপনারা আমার জন্য ও আমার পরিবারের জন্য দোয়া করবেন আমি যেন সব সময় আপনাদের বিপদে-আপদে পাশে থাকতে পারি।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.