সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১২:১২ অপরাহ্ন

বাঘায় ভাইয়ের মারধরে প্রাণ গেল বড় ভাইয়ের

বাঘায় ভাইয়ের মারধরে প্রাণ গেল বড় ভাইয়ের

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় ছোট ভাইয়ের মারপিটে মারা সাহাবুদ্দিন (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। জমি নিয়ে বিরোধে শনিবার (২৯ মে) বেলা ১১টার দিকে বাঘা পৌর এলাকার কলিগ্রাম এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত সাহাবুদ্দিন ওই এলাকার মৃত আবদুস সামাদ মন্ডলের ছেলে। এই ঘটনায় নিহতের স্ত্রী সালমা বেগম বাদী হয়ে ছোট ভাই সাজদার রহমানকে (৫০) ও তার স্ত্রী রুবিনা বেগমসহ (৪৫) ৫ জনকে আসামি করে হত্যা মামলা করেছেন।

এই মামলায় পুলিশ সাজদার রহমান ও রুবিনা বেগমকে গ্রেফতার করেছে। তারাও প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন। বাঘা থানার পরিদর্শক (তদন্ত) মেয়াজ্জেম হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মামলায় প্রধান আসামিসহ দুজনকে গ্রেফতার করে আদালতে নেওয়া হচ্ছে। এছাড়া ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ৫৩ শতাংশ জমি নিয়ে দীর্ঘ দিন ধরে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে শনিবার বেলা ১১টার দিকে দুই পরিবারের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে দুপক্ষের মধ্যে মারামারি শুরু হয়।

ছোট ভাই ও তার স্ত্রী-সন্তানদের মারপিটে জ্ঞান হারান বড় ভাই সাহাবুদ্দিন। তাকে উদ্ধার করে পরে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হয়। এ সময় জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাঘা স্বাস্থ্য কেন্দ্রের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক রিফায়েত হোসেন জানান, হাসপাতালে নেওয়ার আগেই তিনি মারা গেছেন। তবে আহত হয়ে হাসপাতালে এসেছিলেন সাজদার রহমান ও রুবিনা বেগম। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.