সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন

 

দক্ষিণ চট্টগ্রামের কর্ণফুলীতে দুটি যাত্রীবাহী বাস ও একটি সিএনজির ত্রিমুখী সংঘর্ষে নুরুল দুইজন নিহত এবং ১৬ জন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১৮ জুন) বিকাল সাড়ে তিনটায় উপজেলার শিকলবাহা ইউনিয়নের মইজ্জেরটেক এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় নিহত আবছার (৪৮) পটিয়া উপজেলার দক্ষিণ মালিয়া গ্রামের নুরুল আমিনের পুত্র এবং নিহত অপর জনের পরিচয় প্রতিবেদন লেখা পর্যন্ত জানা যায়নি।

দুর্ঘটনায় ডেইজি সর্দার (৩৫), রুবেল (৩২), সুমন দে (২৮), সুমন চৌধুরী (৩০), রিটন দেব (৪৫), রহমত আলী (৪৫), পিন্টু দাশ (৩০) কবির বিশ্বাস (৫০), বেলাল (৩৭), মুজিব উল্লাহ্ (৫৫), ইকবাল (২০), রেজিয়া বেগম (৩২), সোহাগ (৩২), ইদ্রিছ (৫০) আহত হয় এবং অপর দুই ব্যক্তির নাম পাওয়া যায়নি।

আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৭নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি সিএনজি অটোরিকশাকে সাইড দিতে গিয়ে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির বিআরটিসি বাসটি উল্টোপথে চলে আসে। এতে আরেকটি যাত্রীবাহী মিনি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে এ মারাত্মক দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় সিএনজি ও বাস দুমড়েমুচড়ে গেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, মইজ্জারটেক এলাকায় চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী বিআরটিসি যাত্রীবাহী বাসের সাথে চট্টগ্রামমুখী একটি বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। আহত ১৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, ঘটনাস্থলে দ্রুত পুলিশ গিয়ে গাড়ি গুলো সরিয়ে যানজটমুক্ত করেন।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.