শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:০০ পূর্বাহ্ন

লোহাগড়া উপজেলায় বিষ প্রয়োগ করে ২০ লাখ টাকার মাছ নিধনের অভিযোগ

লোহাগড়া উপজেলায় বিষ প্রয়োগ করে ২০ লাখ টাকার মাছ নিধনের অভিযোগ

 

মোঃ এনামুল হক লোহাগড়া নড়াইল প্রতিনিধিঃ

নড়াইল জেলা লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের চরবালিদিয়া গ্রামে পূর্ব শক্রতার জের কে কেন্দ্র করে বিষ দিয়ে ২০ লক্ষাধিক টাকার মাছ নিধনের অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায় যে মৃত মুন্সী শামসুর রহমানের সন্তান মোঃ ইমরুল মুন্সী (৩৫) লোহাগড়া উপজেলাধীন নলদী ইউনিয়নের চরবালিদিয়া মৌজার নিজ গ্রামে ৩ একর জমিতে ৩টি মাছের ঘের করে।ঘের প্রায় ১৩ লাখ টাকা ব্যয় করে। যেমন রুইমাছ,সিলভারকাপ,গ্লাসকাপ, পোনামাছ সহ বিভিন্ন শ্রেনীর মাছ ছাড়েন।

পূর্ব শক্রতার জের ধরে একই গ্রামের মোঃ আকমল মুন্সী (৬৫) ছেলে আকিদুল মুন্সী (৩২),মোঃ ইকলিম রেজা(৪৪) মোঃজামাল হোসেন উভয়ের পিতাঃ মোঃ নবির হোসেন।
মোঃ মিন্টু মোল্যা (৩২)পিতাঃমোকতার হোসেন,মোঃশিমুল হোসেন(৩৫)পিতাঃমুরাদ হোসেন পাখি,মোঃকুবাদ হোসেন(৪০)পিতাঃ মতিয়ার হোসেন,মোঃমুরাদ হোসেন পাখি(৬৪)পিতাঃমৃত রফি উদ্দিন।

এদের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে আর তারই সূত্র ধরে ১৮ই জুন রোজ শুক্রবার আনুমানিক রাত ১০টার সময় ৩টি ঘের এ বিষ প্রয়োগ করে ৭ লক্ষ টাকার মাছ মারা যায়।
ঘের মালিক ইমরুল মুন্সী প্রশাসনকে অবহিত করেন।

এই বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ আবু হেনা মিলন বলেন অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয় তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.