শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:২৮ পূর্বাহ্ন

নাটোরে সিএনজি সমিতির মালিক মানিক মিয়ার মরদেহ উদ্ধার!!

নাটোরে সিএনজি সমিতির মালিক মানিক মিয়ার মরদেহ উদ্ধার!!

অলি আহমেদ নাটোর প্রতিনিধি ঃ
নাটোরে সদর উপজেলার সিএনজির  সমিতির মালিক কোষাধ্যক্ষ মানিক মিয়া(৩৯) আজ রবিবার (২০-জুন) দুপুরে শহরের রামাইগাছি,নবীনগর এলাকার টেক্সটাইল ব্রীজের নিচ থেকে মরদেহ উদ্ধার করছেন পুলিশ।
প্রায় ১৪ দিন আগে নিখোঁজ হয়  মানিক মিয়া অবশেষে ফিরলেন লাশ হয়ে। কিভাবে মারা গেল কে বা কারা কোন শত্রুতায় হত্যাকাণ্ডটি ঘটিয়েছে তা এখনো নিশ্চিত জানা যায়নি । আজ দুপুরে টেক্সটাইল মিল এলাকায় তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয় ,পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।
তবে নিহতের স্ত্রী বলেন, আমি গত (০৭জুন)২০২১ তারিখে সকাল ১০ টায় নাটোর সদর থানায় সাধারণ ডায়েরি করি।আজ ১৩ দিন হয়ে গেল আমি কোনো আশার আলো পেলাম না। আমার স্বামী মোঃ মনিক সরকার উনি একজন সি.এন.জি ব্যবসায়ী এবং সি.এন.জি মালিক সমিতির ক্যাশিয়ার এছাড়াও তার নাটোর ভবানীগঞ্জ মোড়ে মীম গদিঘর বলে একটি দোকানও রয়েছে। আমার দুটি মেয়ে সন্তান।আমি একজন মেয়ে হয়ে আর কত দৌড়াবো ।আজ ১৩ দিন পুলিশ প্রশাসন থেকে শুরু করে সকল জায়গায় যাচ্ছি কিন্তু কোনো সমাধান মেলেনি ।আমার শুধু একটাই আবেদন আমার স্বামীকে আমার কাছে ফিরিয়ে দিন।আমার প্রত্যেক টা দিন কাটছে বুকফাঁটা কষ্টে ।আমার ছোট মেয়ে যার বয়স ৭ বছর , সারাদিন তার বাবার কথা বলে কান্না করছে।আমি আমার এই দুই সন্তান নিয়ে কষ্টে দিন পার করছি। আমি সরকার এর কাছে দাবি জানাই আমার স্বামীকে তার সন্তানদের কাছে ফিরিয়ে দিন। অথচ আজ তার মরদেহ উদ্ধার করল পুলিশ।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.