শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:৪৮ পূর্বাহ্ন

ফুলপুরে করোনা সচেতনতা ৪ কিংবদন্তি অক্লান্ত পরিশ্রমে ফুলপুরবাসী

ফুলপুরে করোনা সচেতনতা ৪ কিংবদন্তি অক্লান্ত পরিশ্রমে ফুলপুরবাসী

 

ফুলপুর প্রতিনিধিঃ

করোনা মহামারী করোনা ভাইরাস পরিস্থিতি ও লকডাউন সময় চলমান ফুলপুরের ১০ টি ইউনিয়ন পর্যায়ে করোনা সচেতনতার কাজে অবহিত করেছেন। ফুলপুরের গর্ব ১) উপজেলা নির্বাহি অফিসার জনাব শীতের চন্দ্র সরকার, ২) ১০ নং বওলা ইউনিয়নের কৃতিসন্তান ফুলপুর উপজেলা শাখা নয়নের মণি জনাব আতাউল করিম রাসেল উপজেলা পরিষদ , ৩) জনাব অধ্যাপক হাবিবুর রহমান হাবিব মহিলা ডিগ্রি কলেজ , ৪) ইমায়ত হোসেন গাজী থানা কর্মকরত অফিসার প্রমুখ।

ফুলপুরে ৪ কিংবদন্তি নেতৃত্বে করোনাভাইরাস সংক্রমণ থেকে নিজেকে সুস্থ ও নিরাপদ থাকার লক্ষ্যে সঠিক নিয়মে মাস্ক ব্যবহার করার হাঁটে, ঘাটে, মাঠে অফিস আদালতে চলমান কাজ করে যাচ্ছেন।

চলমান করোনা লকডাউন সময়ে মাস্ক পরিধানের কাজ অব্যহিত দিয়ে ইউনিয়ন পর্যায়ে ইউ.পি চেয়ারম্যান ও মেম্বারদের সতর্ক বার্তা দিয়েই চলছেন। গ্রামগঞ্জে অসচেতন মানুষদের সচেতনায় কিভাবে নাক ও মুখ মাস্কের ব্যবহার নিশ্চিত করার লক্ষে ইউনিয়ন পর্যায়ে স্বেচ্ছাসেবক কমিটির ব্যবস্হা রয়েছে।

মাস্কের সঠিক ব্যবহার ও সচেতনতা মাঝে যেন কোন ফাঁকা না থাকে সেই সুযোগ দিচ্ছে না ফুলপুরে ৪ কিংবদন্তি। মাস্ক পরে থাকা অবস্থায় মাস্কে হাত দেওয়া থেকে বিরত থাকুন। যেসকল মাস্ক কেবল একবার ব্যবহারযোগ্য , সেগুলো পুনরায় ব্যবহার করা যাবে না। ব্যবহৃত মাস্ক স্যাঁতসেঁতে হয়ে যাওয়া মাত্র নতুন মাস্ক ব্যবহার করতে হবে। মাস্ক খোলার সময় পিছন দিক থেকে খুলতে হবে, মাস্কের সামনের অংশে হাত দেওয়া যাবেনা, এবং মাস্ক খোলার সাথে সাথে তা ঢাকনা যুক্ত ময়লার পাত্রে ফেলে দিতে হবে।
খেয়াল রাখবেন, মাস্ক পরার পূর্বে, ব্যবহারকালীন সময় মাস্কে হাত দিলে এবং মাস্ক খোলার পর অবশ্যই সাবান ও পানি বা অ্যালকোহল-ভিত্তিক স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করে নিতে হবে।

এ-ই বিপিনে অব্যাহত চলমান রেখে দিন রাত জেগে আছে কখন জানি খবর চলে আসে, ইউনিয়নে বিভিন্ন সমস্যা এবং সমস্যার মধ্যে সচেতনতা তৈরিতে ফুলপুরে ৪ কিংবদন্তি অক্লান্ত পরিশ্রমে ফুলপুরবাসী ভালো রেখে যাওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। স্হানীয় সূত্রে জানা যায়, করোনা সচেতনতায় স্বেচ্ছায়,বওলা স্বেচ্ছাসেবক সমাজ সংগঠন ফাউন্ডেশন একটি টিম ফুলপুরে ৪ কিংবদন্তি সঙ্গে কাজ করে যাচ্ছে, সকলের কাছে বওলা ইউনিয়ন বওলা BSF PHULPUR Mymensingh ফুলপুরে ৪ কিংবদন্তি সহ সকলের জন্য দোয়া চেয়েছেন।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.