মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:২৬ অপরাহ্ন

গোয়াইনঘাটে তোয়াকুল কলেজের একাডেমিক স্বীকৃতি লাভ

গোয়াইনঘাটে তোয়াকুল কলেজের একাডেমিক স্বীকৃতি লাভ

 

ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ
উচ্চ মাধ্যমিক পর্যায়ে একাডেমিক স্বীকৃতি লাভ করেছে সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৮ নং তোয়াকুল ইউনিয়নের আওতাধীন তোয়াকুল কলেজ। ২২ শে জুন মঙ্গলবার শিক্ষা মন্ত্রণালয়ের (মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগ, বেসরকারী মাধ্যমিক-৬ শাখা) নির্দেশক্রমে উপসচিব খালেদা আখতার স্বাক্ষরিত এক স্মারকে এই স্বীকৃতি ঘোষণা করা হয়েছে।

তিনি স্বারকে উল্লেখ করেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেট এর অধীন তোয়াকুল কলেজের শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতাদি সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের নিজস্ব তহবিল হতে পরিশোধ করার শর্তে উচ্চ মাধ্যমিক পর্যায়ে একাডেমিক স্বীকৃতি প্রদানে মন্ত্রণালয়ের সম্মতি নিদের্শক্রমে জ্ঞাপন করা হলো।

এদিকে কলেজ পর্যায়ে একাডেমিক স্বীকৃতি প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী দিপু মনি, স্থানীয় সাংসদ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি এবং শিক্ষামন্ত্রনালয়সহ, সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ও সদস্যবৃন্দ এবং এলাকাবাসী । একই সাথে বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম’র প্রতি।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.