শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন

মোংলায় আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোংলায় আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

 

শেখ রাসেল,স্টাপ রিপোর্টার বাগেরহাটঃ

”সংগ্রাম ও অর্জনর গৌরবময় পথচলার ৭২ বছর” শ্লোগানে ২৩ জুন বুধবার সকালে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মোংলা উপজেলা ও পৌর আওয়ামলীগের আয়োজনে দলীয় কার্য্যালয়ে আলোচনা এবং দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

বুধবার সকাল ১১টায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন। আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইমাম হোসেন, কাজী গোলাম হোসেন বাবলু, সাংগঠনিক সম্পাদক উৎপল মন্ডল, এ্যাডঃ শেখ আব্দুস সালাম, সাখাওয়াত হোসেন মিলন, মিঠাখালী ইউপি চেয়ারম্যান উপজেলা যুবলীগর সভাপতি মোঃ ইস্রাফিল হোসেন, পৌর যুবলীগের সভাপতি পৌর কাউন্সিলর কবীর হোসেন, পৌর কাউন্সিলর জি এম আলামীন, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ শাহরুখ বাপ্পী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান তালুকদার প্রমূখ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত তাঁর পরিবার্গর সদস্য এবং প্রতিষ্ঠাকাল হতে নিহত এবং শহীদ সকল দলীয় নেতা-কর্মীদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। বুধবার সকালে উপজেলা ও পৌর আওয়ামীলীগ কার্য্যালয়ে দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে মাল্যদান করা হয়।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.