সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন

নাটোরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নাটোরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

 

নাটোর প্রতিনিধিঃ

নাটোরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বুধবার সকালে কান্দিভিটুয়া এলাকায় জেলা আওয়ামীলীগ কাযার্লয়ে করোনা মহামারির কারনে সীমিত পরিসরে স্বাস্থ্যসুরক্ষা বিধি মেনে দলের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে জেলা আওয়ামীলীগ।
কর্মসুচীর শুরুতে জাতয়ি সঙ্গীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শিমুল।

সিরাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় সাংসদ শফিকুল ইসলাম শিমুল বলেন, করোনা মহামারিতে আজ গোটা বিশ্ব আক্রান্ত। বাংলাদেশও এর থেকে রেহায় পাচ্ছেনা। মানুষের জীবন রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সব উদ্যোগ নিয়েছেন তা বিশ্বব্যাপী প্রসংশিত। নতুন করে সারা দেশে সংক্রমনের হার বৃদ্ধি পাচ্ছে। নাটোর পৌর সভা সহ জেলার ৮ পৌরসভায় জেলা প্রশাসনের পক্ষ থেকে কঠোর বিধি নিষেধ আরোপ করা হয়েছে। এই স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি দলের নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান। একই সাথে সাধারন মানুষদের পাশে থেকে তাদের সহায়তা করার নির্দেশ দেন।

সিরাজুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বর্ষিয়ান নেতা ও জেলা পরিষদ চেয়ারম্যান সাজেদুর রহমান খান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জহুরুল ইসলাম, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, যুবলীগ সভাপতি এহিয়া চৌধুরী, মহিলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক বিউটি পারভিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আহমেদ সেলিম প্রমুখ।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.