শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন

সেনাপ্রধান হিসাবে লে.জেনারেল শফিউদ্দিন আহমেদ যোগদান করলেন

সেনাপ্রধান হিসাবে লে.জেনারেল শফিউদ্দিন আহমেদ যোগদান করলেন

 

মোঃ এনামুল হক নড়াইল ব্যুরো প্রধান

প্রেসিডেন্টের আদেশক্রমে উপসচিব ওয়াহিদা সুলতানার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে আদেশজারী করিয়াছেন। এস.এম.শফিউদ্দিন আহমেদ ৩ বছরের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর “সেনাপ্রধান “হিসাবে পদোন্নতি পেলেন। ২৪ শে জুন থেকে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ্য করা হয়েছে।

গত বৃহস্পতিবার ১০ জুন প্রতিরক্ষা মন্ত্রনালয় থেকে এই সংক্রান্ত প্রজ্ঞাপনজারী হয়েছে এবং প্রজ্ঞাপনে বলা হয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর বিএ-২৪৯৬ লেফটেন্যান্ট জেনারেল এস.এম.শফিউদ্দিন আহমেদ ওএসপি.এনডিইউ.পিএসসি.কোয়াটার্র মাস্টার জেনারেল কে ২৪ শে জুন বৃহস্পতিবার থেকে বাংলাদেশ সেনাবাহিনীর জেনারেল পদে পদোন্নতি প্রদান পূর্বক”সেনাবাহিনীর প্রধান”নিয়োগ বেতন,ভাতা,ও অন্যান্য সুবিধা আইন ২০১৮ অনুযায়ী ঐ তারিখ অপরাহ্ণ থেকে ৩ বছরের জন্য “সেনাবাহিনীর প্রধান” হিসাবে লেফটেন্যান্ট জেনারেল পদ থেকে “জেনারেল পদে” পদোন্নতি প্রদান করেছে বাংলাদেশ সরকার।

বাংলাদেশ সরকারের প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে নৌ ও বিমান বাহিনীর প্রধান গন বাংলাদেশ সেনাবাহিনীর নব নিযুক্ত “সেনাপ্রধান”এস.এম.শফিউদ্দিন আহমেদ কে পদোন্নতি ব্যাচ দিলেন -২৪/৬/২০২১ ইং তারিখে বাংলাদেশ সেনাবাহিনীর দ্বায়িত্ব গ্রহন করলেন।

এস.এম.শফিউদ্দিন আহমেদ নড়াইল জেলার কৃতি সন্তান। বর্তমান বসবাস করেন (বানিয়া খামার-খুলনা)

নড়াইল জেলাবাসীর পক্ষ হতে এবং সাংবাদিক মোঃএনামুল হক এর পক্ষ থেকে সেনাপ্রধান এস.এম.শফিউদ্দিন আহমেদ সাহেবকে অভিনন্দন ও শুভেচ্ছা।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.