শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন

রংপুরে দোকান ঘরের মালিকানা নিয়ে সংঘর্ষে আহত সহ আটক ১

রংপুরে দোকান ঘরের মালিকানা নিয়ে সংঘর্ষে আহত সহ আটক ১

 

স্টাফ রিপোর্টারঃ

রংপুর নগরে নুরপুর ঠিকাদার পাড়া মোড়ে লাকি ফার্নিচারের দোকানে হামলা, লুটতরাজ ও মারপিটে ১ জন আহত হয়েছে।

গত (২৭) রবিবার সকাল ১০ ঘটিকায় রংপুর শহর ঠিকাদার মোড়ে লাকি ফার্নিচারের মালিকানা নিয়ে মৃত আব্দুল হোসেন হিরুর ছেলে মোঃ নুর আলমের সাথে প্রতিবেশী হাসান গং এর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারি ও লুটপাটের ঘটনা ঘটে।

এলাকাবাসীর সুত্রমতে, প্রতিবেশী মৃত আব্দুল গণির ছেলে হাসান আলীর (৬০), মোঃ মেরাজ (৩২), মোঃ এজাজ আহমেদ রমজান (২৮), উভয়ের পিতা মোঃ হাসান আলী উভয়ের মধ্যে দোকান ঘরের মালিকানা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারি এবং নুর আলম কে ধারালো অস্ত্র দারা জখম করে।

এজাহার সুত্রমতে, পুর্ব শত্রুতার রেশ ধরে মালিকানা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে ও নুর আলম কে ধারালো অস্ত্র দ্বারা জখম করলে সে মেঝেতে লুটিয়ে পড়ে এবং হামলাকারীরা ক্যাশ বাক্স হতে ১,৩২,৭০০ টাকা নিয়ে যায়।এলাকাবাসী নুর আলম কে আহত অবস্হায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

অতঃপর নুর আলম আসামিদের গ্রেফতার, শাস্তি ও টাকা ফেরতের দাবি জানিয়ে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় আজ সোমবার মামলা দায়ের করেন। মামলা নং- ৭৩, ধারা- ১৪৩/৪৪৮/৩২৩/৩২৫/৩০৭/৩৮০/৪২৭/৫০৬/১১৪

মামলার প্রেক্ষিতে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানা পুলিশ (২৯ জুন) সোমবার রাতে হাসান আলীকে পুলিশ গ্রেফতার করেছে ও অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.