শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:২৪ পূর্বাহ্ন

সুবর্ণচরে সিডিএসপি ও উপকূলীয় বন বিভাগের কর্মশালা অনুষ্ঠিত হয়

সুবর্ণচরে সিডিএসপি ও উপকূলীয় বন বিভাগের কর্মশালা অনুষ্ঠিত হয়

 

নোয়াখালী প্রতিনিধি :

‘মুজিব বর্ষে অঙ্গিকার করি, সোনার বাংলা সবুজ করি’ এই  শ্লোগানকে সামনে রেখে সবর্ণচর উপজেলায় এসএফপিসি ও উপকূলীয় বন বিভাগের উদ্যোগে দিন ব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়।

বুধবার (৩০ জুন) বেলা ১২ ঘটিকার সময় উপজেলার চর আমান ইউনিয়নের ‘পূর্ব চর আমান উল্যাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়’এ ‘সিডিএসপি ও বন অধিদপ্তর’র প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা বন বিভাগ কর্মকর্তা মোঃ মোশারফ হোসেনের সঞ্চালনায় উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মোঃ আরিফুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকল্প পরিচালক সিডিএসপি-বি ও বিভাগীয় বন এবং নোয়াখালী উপকূলীয় বন বিভাগের কর্মকর্তা বিপুল কৃষ্ণ দাস, বন্যপ্রাণি ও বন বিভাগের কর্মকর্তা ইব্রাহিম খলিল, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোঃ আজিজুর রহমান, উপজেলা প্রোগ্রাম অফিসার মোঃ মাইন উদ্দিন, স্থানীয় ইউপি চেয়ারম্যান অধ্যাপক মোঃ বেলায়েত হোসেন সহ স্থানীয় জন প্রতিনিধি, সরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, সাংবাদিক ও দুই শতাধিক উপকারভোগী উপস্থিত ছিলেন।

প্রোগ্রাম সূত্রে জানাযায় “চর উন্নয়ন ও বসতি স্থাপন প্রকল্প (সিডিএসপি)- ব্রিজিং, বন অধিদপ্তর অঙ্গ’ প্রকল্পের আওতায় ২০২০-২১ আর্থিক সনে ১৫ কি.মি. স্ট্রিপ (সংযোগ সড়ক), ৮ কি.মি. খালপাড় এবং ৫ কি.মি. বাধ বনায়নের নিমিত্তে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালা শেষে প্রকল্প এলাকায় বৃক্ষরোপন করেন।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.