শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:০১ অপরাহ্ন

গুরুদাসপুরে ব্যাটারী চালিত অটোভ্যান চোর আটক

গুরুদাসপুরে ব্যাটারী চালিত অটোভ্যান চোর আটক

 

নাটোর প্রতিনিধিঃ

নাটোরে গুরুদাসপুরে ব্যাটারী চালিত তিন অটোভ্যান চোর চক্রকে আটক করেছেন গুরুদাসপুর থানা পুলিশ।

মঙ্গলবার বিকেল ৪ টার দিকে উপজেলার বিয়াঘাট উচ্চবিদ্যালয়ের সামনে থেকে আটক করা হয়। আটককৃত চক্রটি দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে অটোভ্যান চুরি করে আসছিলো বলে জানিয়েছেন এলাকাবাসী।

আটকৃত জুয়েল রানা(৩৭) বিয়াঘাট ইউনিয়নে সিয়ান পাড়া গ্রামের আবুল কালামের ছেলে, হুমায়ন হোসেন (২১) নারায়নপুর গ্রামের মৃত খাদেম আলীর ছেলে এবং ইয়াকুব আলী (৫৫) পার্শ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার খোদ্দকাচোটিয়া গ্রামের মৃত কাদের আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২৬ জুন উপজেলার বিয়াঘাট সিয়ান পাড়া গ্রামের মহরম আলীর ব্যাটারী চালিত অটোভ্যান গভীর রাতে চুরি হয়ে যায়। এ ঘটনায় মহরম আলী পরের দিন বাদী হয়ে গুরুদাসপুর থানায় অজ্ঞাতনামা ব্যক্তিরা ভ্যানটিচুরি করেছে মর্মে অভিযোগ দায়ের করেন। ভুক্তভোগীর দেওয়া তথ্য ও অভিযুক্তদের চলাফেরা সন্দেহ জনক হলে গোপন সংবাদের ভিত্তিতে জুয়েল ও হুমায়নকে পুলিশ আটক করে। পরে পুলিশের কাছে জুয়েল ও হুমায়ন ভ্যান চুরি করেছে বলে স্বীকারোক্তি দেন। সেই ভ্যান পাশ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার খোদ্দকাচোটিয়া গ্রামের অটোভ্যান মেকার ইয়াকুব আলীর কাছে ৭ হাজার টাকায় বিক্রি করেছেন বলে জানিয়েছেন অভিযুক্তরা।মঙ্গলবার সন্ধার সময় গুরুদাসপুর থানার এস আই আকরামুজ্জামান সঙ্গী অফিসার ফোর্স নিয়ে বড়াইগ্রাম উপজেলার খোদ্দকাচোটিয়া গ্রাম থেকে চুরি হওয়া অটোভ্যানটি উদ্ধার করেন।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দর রাজ্জাক জানায়,এ-বিষয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মহরম আলী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আটককৃতদের নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.