শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৩৯ অপরাহ্ন

সাতক্ষীরা পল্লীবিদ্যুৎ সমিতির একটি বিশেষ ঘোষণা।

সাতক্ষীরা পল্লীবিদ্যুৎ সমিতির একটি বিশেষ ঘোষণা।

সাগর মোড়ল,সাতক্ষীরাঃবিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে সাতক্ষীরার পল্লীবিদ্যুৎ এর লাইন সচল রাখতে জনসাধারণে এই ঘোষণা দিয়েছেন কতৃপক্ষ।

গত বৃহস্পতিবারের ঝুম বৃষ্টিতে সদরদপ্তর এলাকার বাইগুনী গ্রামে তালগাছের গোড়া থেকে মাটি নরম হয়ে লাইনের উপর পড়েছে। এতে লাইনের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।তাই কর্তৃপক্ষ সংশ্লিষ্ট সকলের সদয় অবগতির জন্য জানিয়েছেন যে,

চলমান বর্ষা মৌসুমে অবিরাম ভারীবৃষ্টির কারনে বিভিন্ন এলাকায় বন্যা হতে পারে, ফলে বৈদ্যুতিক খুটির গোড়ার মাটি নরম হয়ে হেলে পড়ে বিদ্যুৎ বিভ্রাট/দুর্ঘটনা ঘটতে পারে। বড় গাছ, ডালপালা লাইনে পড়ে বিদ্যুৎ বিভ্রাট সহ জানমালের ক্ষতিও হতে পারে।

এ বিষয়ে সকল সচেতন হওয়ার পরামর্শ সহ ধৈর্যেরর সাথে গ্রাহকগন কে সতর্ক থাকার জন্য অনুরোধ করেছেন। এ ছাড়া তারের ঝুল কমে বিপজ্জনক মনে হলে সার্বক্ষনিক পর্যবেক্ষন করতঃ বিদ্যুৎ এর তার স্পর্শ না করে নিকটবর্ত্তী বিদ্যুৎ অফিসে জরুরী ব্যবস্হা গ্রহনের জন্য অবহিত করা সহ সাতক্ষীরা পবিসের হট লাইন মোবাইল নং ০1769808079 এবং বিদ্যুৎ বিভ্রাট পর্যবেক্ষন কমিটির আহবায়কে মোবাইল নং ০১৭৬৯৪০১৮২৩ এ জানানোর জন্য অনুরোধ করেছেন জেনারেল ম্যানেজার সহ সাতক্ষীরা পল্লীবিদ্যুৎ বিভাগের সকল কর্মকর্তা।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.