শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:১৩ অপরাহ্ন

কোম্পানীগঞ্জে অবৈধ বালু উত্তোলনে প্রশাসনের অভিযান মামলা ও জরিমানা

কোম্পানীগঞ্জে অবৈধ বালু উত্তোলনে প্রশাসনের অভিযান মামলা ও জরিমানা

 

সৈয়দ হেলাল আহমদ বিশেষ প্রতিনিধিঃ
সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় ধলাই নদীর বুধবারী বাজার ও ঢালারপাড় এলাকা থেকে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন আচার্য।

উপজেলার ধলাই নদীতে ইজারা বর্হিভূত জায়গা থেকে বালু উত্তোলনের বিরুদ্ধে বৈরী আবহাওয়ায় উপেক্ষা করে সাঁড়াশি অভিযান পরিচালনা করেছে কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন আচার্যের নেতৃত্বে কোম্পানীগঞ্জ থানার ওসি কে এম নজরুল জাহান কাজলের উপস্থিতিতে এ অভিযান চালানো হয়।

শনিবার (৩ জুলাই) সকাল ১১টা থেকে বেলা ২টা পর্যন্ত ঢালারপাড়ে ইজারাবিহীন জায়গা থেকে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযানে ১১টি মামলায় প্রতিটি নৌকাকে ৫০ হাজার টাকা করে মোট সাড়ে ৫ লাখ টাকা জরিমানা করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি কে এম নজরুল জানান, অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে প্রতিদিন পুলিশের টিম কাজ করছে। পুলিশের চোখ ফাঁকি দিয়ে বালু উত্তোলনের বিরুদ্ধে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন আচার্যের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য জানান, কোনো অবস্থাতেই কোম্পানীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলন করতে দেওয়া হবে না। অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান অব্যহত থাকবে।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.