শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:২৯ পূর্বাহ্ন

শিবগঞ্জে আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে বসতবাড়ি ভাংচুর, কলা ও কাঁঠাল লুট

শিবগঞ্জে আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে বসতবাড়ি ভাংচুর, কলা ও কাঁঠাল লুট

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শিবগঞ্জে আধিপত্ত বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে বসত বাড়িতে হামলা ভাংচুর ও বাগানের ৫০টি কলার ঘাউর ও ৬০টি কাঁঠাল জোর পূর্বক ভাবে কেটে লুট পাট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, দীর্ঘদিন যাবৎ উপজেলার মোকামতলা ইউনিয়নের বাদিয়াচড়া গ্রামের আধিপত্ত বিস্তার কে কেন্দ্র করে উক্ত গ্রামের জুলফিকার রহমান ও জাহাঙ্গীর হোসেন দুই গ্রুপের মধ্যে ইতিপূর্বে কয়েক দফা হামলা মামলা চলে আসছে।

এর জের ধরে গত শুক্রবার রাত ৮টার দিকে হঠাৎ করে জুলফিকার রহমান সহ ২০/২৫ জনের একটি সংঘবদ্ধদল হাতে লাঠি-শোটা, দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হইয়া একই গ্রামের প্রতিপক্ষ জাহাঙ্গীর এর বাড়িতে অতর্কিত ভাবে হামলা চালায় এবং বাড়ি ঘর ভাংচুর করে। একপর্যায়ে হামলাকারীরা বাড়ির পার্শ্বে জাহাঙ্গীরের বাগানের ৫০টি কলার ঘাউর ৬০টি কাঁঠাল জোরপূর্বক ভাবে কেটে লুট পাট করি নিয়ে যায়। হামলাকারীরা জমিতে লাগানো ৪০টি মিষ্টি লাউ এর গাছ কর্তন করে নষ্ট করে ফেলে।

বাড়িতে হামলা চালানোর সময়, তাদের কাজে বাঁধা দিলে জাহাঙ্গীর হোসেন এর মা শিরিনি আক্তার কে মারপিট করে আহত করে। এব্যাপারে শিরিন আক্তার বলেন মিথ্যা মামলার প্রেক্ষিতে আমার ছেলে জাহাঙ্গীর হোসেন বর্তমানে জেলে রয়েছে।

এই সুযোগে প্রতিপক্ষরা আমাদের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে এবং বাগানের কলা ও কাঠাল কেটে নিয়ে যায়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.