রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯:৫৭ অপরাহ্ন

২৪ বরিশাল বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৭ জন।

২৪ বরিশাল বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৭ জন।

মোঃ রাজু আহমেদ, পিরোজপুরঃ

গত ২৪ ঘণ্টায় বরিশাল বিভাগে নতুন করে ৪৩৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে।

এর আগের দিন ২৪ ঘণ্টায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা ছিল ৩৪৩। আর সর্বশেষ আক্রান্তের সংখ্যা নিয়ে বরিশাল বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯হাজার ৭৩ জন।

এছাড়া একই সময়ে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসাপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ১১ জন এবং আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু হয়। এ নিয়ে গেল ২৪ ঘণ্টায় বরিশাল, পিরোজপুর ও ঝালকাঠি জেলায় ২ জন করে মোট ৬ জন করোনা রোগীর মৃত্যু শনাক্ত হয়েছে। এ নিয়ে বরিশাল বিভাগে মোট করোনায় মৃত্যুর সংখ্যা ৩২১ জন দাঁড়িয়েছে বলে জানিয়েছেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, মোট করোনায় আক্রান্ত হয়েছে ১৯ হাজার ৭৩ জন এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন মোট ১৫ হাজার ২৬৫ জন।

২৪ ঘন্টায় আক্রান্ত সংখ্যায় বরিশাল জেলায় নতুন সর্বোচ্চ শনাক্ত হয়েছে ১৫৭ জন এ নিয়ে মোট ৮ হাজার ৩৫২ জন,পটুয়াখালী জেলায় নতুন আক্রান্ত ৪৩ জন এ নিয়ে মোট ২৫৮৩ জন, ভোলা জেলায় নতুন আক্রান্ত ১৬ জনসহ মোট ২১০৩ জন, পিরোজপুর জেলায় নতুন আক্রান্ত ৮৩ জন এ নিয়ে মোট ২৪৯৯ জন, বরগুনা জেলায় নতুন আক্রান্ত ৩৭ জন এ নিয়ে মোট আক্রান্ত ১৫২৯ জন এবং ঝালকাঠি জেলায় করোনা নতুন ১০০ জন শনাক্ত এ নিয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ২০০৭ জন।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.