শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:৫২ অপরাহ্ন

নড়াইল-২ সাবেক এমপির সুযোগ্য বড় সন্তান জনগনের পাশে থাকতে চায়।

নড়াইল-২ সাবেক এমপির সুযোগ্য বড় সন্তান জনগনের পাশে থাকতে চায়।

নড়াইল প্রতিনিধিঃ

নড়াইল জেলার লোহাগড়া উপজেলা সহ বিভিন্ন উপজেলার আওতাধীন নদী ভাঙ্গন এলাকাতে পরিদর্শন করেন।

লোহাগড়া উপজেলা কোটাকোল ইউনিয়নের বারবার জনগনের ভোটে নির্বাচিত মাওলানা মোঃ সিরাজুল ইসলাম এবং জর্ডানের মেহমান শেখ ইব্রাহীম উপস্থিত ছিলেন। মধুমতি নদীতে নৌকা ভ্রমনের সময় হাফেজ মাওলানা মোঃ তলহা দুঃখ প্রকাশ করলেন।

নড়াইল-২ আসনের সাবেক সংসদ সদস্য মাননীয় মুফতি শহিদুল ইসলাম এর সুযোগ্য বড় সন্তান জনাব হাফেজ মাওলানা মোঃ তলহা তিনি আজ মধুমতি নদীতে নৌকায় ভ্রমন করার সময় বলেন- নদী ভাঙ্গন বসতবাড়ি জনগনের জন্য আমার মন কাঁদে কারন ওদের ঘরবাড়ি ভেংগে নদীতে বিলিন হয়ে গেছে। তাদের দিনকাল খুবই দুর্দশার ভিতর কাটছে তাদের জন্য আমাদের কিছু একটা করতে হবে।

লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের অন্তর্গত ধলাইতলা, ঘাঘা, কোটাকোল, রায়পাশা, করগাতী, তেলকাড়া, বড়দিয়া, মঙ্গলপুর, চাপুলিয়া গ্রামের অধিকাংশ মানুষগুলি সর্বনাশা মধুমতি নদী ভাঙ্গনের কবলে পড়ে নিঃস্ব হয়ে গেছে।

সাংবাদিকঃ মোঃ এনামুল হক লেখাটির ভিতর দিয়ে মনোবিকাশের মধ্যে দিয়ে বুঝতে পারলেন তার এই অনুভবের অনুভবটাই একদিন কাজে লাগতে পারে।

যে সমস্ত ব্যাক্তিগন বিশ বিঘা,ত্রিশবিঘা জমির মালিক,পাকাবাড়ি,বিভিন্ন প্রকারের মালিক আজ ভিক্ষুকে পরিনত হয়েছে।রাস্তার পাশে অন্যের জমিতে বাড়ি বানিয়ে বসবাস করছে তাদের মাথায় তেল নেই খাবার নেই,পেটে ভাত নেই। তাদের ছেলে মেয়েদের লেখাপড়া করাইতে পারছে না।মেয়ে বা ছেলেদের বিবাহের উপযুক্ত বয়স হচ্ছে নিজস্ব বাড়ি না থাকার কারনে বিবাহ দিতে পারছে না।

সাবেক এমপি মুফতি শহিদুলের সন্তান বলেন আমি ভালো কিছু করতে না পারলে ও দলমত জাতি ধর্ম বর্ন নিবির্শেষে সমাজের দুঃখি ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের জন্য মনটা কাঁদে নিজে মনের কথা প্রকাশ করলেন।

 

মোঃ এনামুল হক/রা.মি





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.