শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৫১ পূর্বাহ্ন

নাটোরে করোনা সংক্রমনের হার ঊর্ধ্বগতিতে

নাটোরে করোনা সংক্রমনের হার ঊর্ধ্বগতিতে

 

নাটোর/সংবাদদাতাঃ

নাটোরে করোনার উপসর্গের মৃত্যুর হার উদ্বেগজনক, নেই নমুনা পরীক্ষার বালাই, আজকেও মৃত্যু ৫ ও আক্রান্ত ১৫২জন।

গত ২৪ ঘন্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ ও করোনায় নাটোরে ২ জন ও নাটোর সদর হাসপাতালে উপসর্গে ৩ জনের মৃত সহ জেলায় মোট ৫ জনের মৃত্যু হয়েছে আরো সংক্রমিত হয়েছে ১৫২ জন।

এদিকে গত কয়েকদিন ধরেই প্রতিদিন প্রায় করোনা ও উপসর্গ নিয়ে পাঁচজন করে মৃত্যুবরণ করছে।এ নিয়ে শঙ্কিত সচেতন যুব সমাজের মানুষগুলো।হাসপাতালে মৃত্যু রোগীর স্বজনদের অভিযোগ,হাসপাতালে কোন উপসর্গ নিয়ে মারা গেলেও কোন পরীক্ষা করা হচ্ছে না সেই সমস্ত রোগীদের। অভিযোগ রয়েছে করোনা ধরা পরলেই নাকি সরকারের তালিকায় মৃত্যুর হার বেড়ে যাবে।করোনার লক্ষণ ও উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পরেও সেই সমস্ত মানুষদের করোনা পরীক্ষা করছেন না।সচেতন মহলের দাবি সঠিক পরিসংখ্যান নিশ্চিত করার জন্য হাসপাতালে ভর্তিকৃত অসুস্থদের সবারই করোনা নমুনা পরীক্ষা করা প্রয়োজন এবং তা খুবই দ্রুতগতিতে।

এছাড়াও জেলার বিভিন্ন স্থানে শ্বাসকষ্ট নিয়ে মানুষ মারা গেলেও সে অঞ্চলের মানুষগুলো তা প্রকাশ করছে না এমন খবরও পাওয়া যাচ্ছে।যদিও সঠিকভাবে নির্ভরযোগ্য সূত্রে নিরূপণ করা সম্ভব হয়নি।

এদিকে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ১৫২ জন। সংক্রমণের হার গতকাল বুধবার (৭ জুলাই) এর চেয়ে ৬.৮৯ বেড়ে হয়েছে ৪৪.৮৩ শতাংশ।নমুনা পরীক্ষা করা হয়েছে ৩৩৯ জনের মোট আক্রান্ত ৪৬৬৩ জন।সুস্থ হয়েছেন ২১০৯ জন। করোনার উপসর্গ নিয়ে সদর হাসপাতালে ভর্তি আছেন ১০৫ জন।হোম কোয়ারেন্টাইন এ রয়েছে ২৪৮৯ জন। আর আইসোলেশনে ওয়ার্ডে জোনে রয়েছে ২১ জন।এছাড়াও জেলার অনান্য হাসপাতাল গুলোতে রোগী ভর্তি রয়েছে ৩৩ জন।

মোঃ সোহাগ আরেফিন/ই.না.তা





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.