সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১২:১৩ পূর্বাহ্ন

রংপুরে ফোর এস গ্রুপের স্মার্ট অনলাইন বাজার সেবার কার্যক্রম চালু 

রংপুরে ফোর এস গ্রুপের স্মার্ট অনলাইন বাজার সেবার কার্যক্রম চালু 

 

রংপুর/সংবাদদাতাঃ

সরকার ঘোষিত দুই সপ্তাহব্যাপী কঠোর বিধিনিষেধের অষ্টম দিন আজ বৃহস্পতিবার। করোনার সংক্রমণ রোধকল্পে কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে মাঠে রয়েছেন পুলিশ, র‌্যাব, সেনাবাহিনী ও বিজিবির সদস্যরা। লকডাউনের শুরু থেকেই বিভিন্ন স্থানে তাদের টহল দিতে দেখা গেছে। রংপুর নগরীর বিভিন্ন সড়কে চেকপোস্টে তল্লাশি চালানো হচ্ছে।
চলমান লকউাউনে মহামারি করোনায় রংপুর মহানগরীতে ফোর এস গ্রুপের স্মার্ট অনলাইন বাজারের সেবামূলক কার্যক্রম চালু করা হয়েছে। আজ (৮ জুলাই) বৃহস্পতিবার নগরীর বাংলাদেশ ব্যাংক মোড় এলাকায় এর কার্যক্রম চালু করা হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে নগরীর এক ঝাক তরুণকে নিয়ে এই সেবামূলক প্রতিষ্ঠানের কার্যক্রম চলমান থাকবে।

অনলাইন সেবার কার্যক্রম উদ্বোধন করেন স্মার্ট অনলাইন গ্রুপের চেয়ারম্যান অনিক হাসান হৃদয়। এ সময় উপস্থিত ছিলেন স্মার্ট অনলাইন গ্রুপের পরিচালক-গন সাজ্জাদ বিন আলম সৌরভ, লুৎফর রহমান, মারুফ প্রধান ও রবিউল ইসলাম সহ অন্যান্য অতিথিবৃন্দগণ।

স্মার্ট অনলাইন গ্রুপের চেয়ারম্যান অনিক হাসান হৃদয় বলেন, করোনা মহামারিতে রংপুর মহানগরীতে ন্যায্য মূল্যে সাধারণ মানুষের মাঝে আমাদের কর্মীরা অ্যাম্বুলেন্স সার্ভিস, অক্সিজেন, ওষুধ, শাক সবজি, মাছ, মাংসসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী সরবরাহ কাজে নিয়োজিত থাকবেন। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ১১টা পর্যন্ত এই সেবা কার্যক্রম চালু থাকবে।

হীমেল মিত্র অপু,স্টাফ রিপোর্টার/ই.না.তা





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.