মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৩:০৬ অপরাহ্ন

ইউএনও’র বদলি ঠেকাতে শত শত গ্রামবাসীর মানববন্ধন

ইউএনও’র বদলি ঠেকাতে শত শত গ্রামবাসীর মানববন্ধন

 

পিরোজপুর/সংবাদদাতাঃ

পিরোজপুরের জেলার ইন্দুরকানী থানার ইউএনও হোসাইন মুহাম্মদ আল- মুজাহিদ এর বদলি ঠেকাতে মানববন্ধন করেছে শত শত এলাকাবাসীর সাধারণ মানুষ। আজ বুধবার ০৮/০৭/২০২১ইং সকাল ১১:০০ টার সময় ইন্দুরকানী উপজেলা পরিষদ এর মাঠে বিভিন্ন গ্রাম এর থেকে আসা সাধারণ মানুষ এসে জড়ো হয়েছে এবং মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

এ সময় তারা দাবি করে বলেছেন, ইউএনও হোসাইন মোহাম্মদ আল-মুজাহিদ একজন ভালো মানুষ আমাদের সাথে মিশে সকল উন্নয়ন মূলক কাজ করেছেন। তিনি ইন্দুরকানী উপজেলার আরো বেশকিছু উন্নয়নমূলক কাজ করতে শুরু করেছেন এখন তাকে বদলি করা হলে উন্নয়নমূলক কাজ ক্ষতিগ্রস্ত হতে পারে।

বক্তারা আরো জানান, বদলি হওয়া ঠেকাতে আরো কর্মসূচি হাতে নেয়া হবে বলে জানিয়েছেন। এলাকাবাসী তবুও ইউএনও আল-মুজাহিদকে এই উপজেলায় কর্মরত হিসেবে দেখতে চান তিনি একজন উদার মনের মানুষ তার মতো একজন ভালো মানুষ আমরা হারাতে চাই না।

এ দিকে গত ২৮শে জুন জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্মারকলিপির আদেশের বলা হয় ইন্দুরকানীর ইউএনও হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদকে বরগুনার পাথরঘাটা উপজেলায় বদলি করা হয় এবং বিভাগীয় বরিশাল কমিশনার কার্যালয়ের কর্মরত লুৎফুন্নেসা খানমকে ইন্দুরকানীর ইউএনও হিসেবে যোগদান করতে বলা হয়েছে। আজ তিনি দায়িত্ব বুঝে ও নেয়ার কথা রয়েছে নবনিযুক্ত ইউএনও লুৎফুন্নেসা খানমের।

মোঃ রাজু আহমেদ/ই.না.তা





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.