শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:০৮ পূর্বাহ্ন

দু’সপ্তাহ ঘরে থাকুন,পরিবারকে নিয়ে বাঁচুন-এস.এম আক্তারুজ্জামান চুন্নু

দু’সপ্তাহ ঘরে থাকুন,পরিবারকে নিয়ে বাঁচুন-এস.এম আক্তারুজ্জামান চুন্নু

সম্পাদকীয়ঃ

মহামারী করোনা ভাইরাস ইতিমধ্যে দেশে ভয়ংকর রুপ ধারন করেছে। যা আমরা এখোনি সচেতন না হলে পরিস্থিতি আরো ভয়ানক হতে পারে বলে মনে করছে সংশ্লিষ্ট স্বাস্থ্যবিভাগ।
এমন মহামারী সকলকে একযোগে মোকাবেলা করতে বিধিনিষেধ মানার পাশাপাশি সকলকে পরিবার ঘরে থাকার জন্য আহব্বান করেছে “দৈনিক ভোরের কন্ঠ” অনলাইন পত্রিকার মাননীয় সম্পাদক ও প্রকাশক জনাব এস.এম আক্তারুজ্জামান চুন্নু।

তিনি ভোরের কন্ঠ, বার্তা বিভাগকে এক বিবৃতিতে বলেন, দেশের এই কঠিন সময়ে আমাদের সকলের উচিত একে অন্যের পাশে দাড়ানোর। বাংলাদেশ সরকার ইতিমধ্যে নিম্নশ্রেনীর মানুষের মাঝে চাল, খাদ্য সামগ্রী বিতরণ করা শুরু করেছে। অতএব আমরা কঠিন সময়ে ভেঙে না পড়ে সরকারের বিধিনিষেধ মেনে ১৪ টা দিন ঘরে থেকে একটি ডাল ভাত খেলেও আশা করি আমরা এই মহামারীর হাত থেকে রক্ষা পেতে পারবো।

সেই সাথে সরকারের সকল বিধিনিষেধ কড়াকড়িভাবে আরোপ করতে ও করোনা পরিস্থিতি মোকাবেলা করতে মাঠে মৃত্যুর ঝুকি নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী ও আইজিপি মহোদয়ের নির্দেশে মাঠে কঠোর পরিশ্রম করছে বাংলাদেশ পুলিশ। এবং পুলিশের পাশাপাশি জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্দেশে মাঠে রয়েছে বাংলাদেশের গর্ব বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা। সেই সাথে রয়েছেন বিজিবি আনসার ও সেচ্ছাসেবী সংগঠনগুলো।

অতএব আমাদের সকলের উচিত আইনশৃংখলা বাহীনিকে এই কঠোর সময়ে তাদের কার্যক্রম পরিচালনা করতে সহোযোগিতা করা।
অতএব আসুন আমরা সকলে একটু ত্যাগী হয়ে ১৪ দিন ঘরবন্দী থাকি। তাহলেই বাঁচতে পারবো আমরা, আমাদের পরিবার ও আমাদের প্রতিবেশী। সচেতনতায়ঃ এস এম আক্তারুজ্জামান চুন্নু, সম্পাদক-দৈনিক ভোরের কন্ঠ।





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.