রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজারহাট উপজেলা পূজা উদযাপন কমিটির মানববন্ধন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে একজোট হয়ে কাজ করতে হবে বাণিজ্যমন্ত্রী সাভারে বঙ্গবন্ধুর ভাস্কর্যের ময়লা পরিষ্কার পবিপ্রবি রোভার এন্ড গার্ল-ইন রোভারের ইউনিফর্ম বিতরণ সভা অনুষ্ঠিত নওগাঁর রাণীনগরে একজন শিক্ষক দিয়ে চলছে লক্ষীকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় বাঘাইছড়িতে বিশ্ব খাদ্য দিবস ২০২১ উপলক্ষে রেলী ও আলোচনা সভা উদযাপন সোনারায় এর নৌকার মাঝি মজিদ মিরপুরে আওয়ামী লীগের দুই চেয়ারম্যান পদপ্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষ গোয়াইনঘাটে তৃতীয় ধাপে ৬ টি ইউনিয়নে ২৮ নভেম্বর ইউপি নির্বাচন আওয়ামীলীগের বিতর্কিত কমিটি বিলুপ্তি ঘোষণা, আহ্বায়ক কমিটি গঠনের নির্দেশ
গাজীপুরে স্ত্রীকে শ্বাসরোধে ‘হত্যা’, স্বামী গ্রেপ্তার

গাজীপুরে স্ত্রীকে শ্বাসরোধে ‘হত্যা’, স্বামী গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর মহানগরের নিয়ামত সড়ক এলাকার রোজিনা আক্তার (৩৪) খুনের ঘটনায় পলাতক তার স্বামী মো. সেলিমকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। এ সময় তার কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত প্লাস্টিকের চিকন দড়ি, দুইটি মোবাইল ফোন ও নগদ এক হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. সেলিম (৪৬)। তিনি কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার বারোগরিয়া গ্রামের আইন উদ্দিন ব্যাপারীর ছেলে। নিহত গৃহবধূ হলেন রোজিনা আক্তার (৩৪)। তিনি জয়দেবপুর নিয়ামত সড়কে শামসুর রহমানের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় ডিবিএল পোশাক কারখানায় কাজ করতেন।

শুক্রবার বিকালে র‍্যাব-১-এর কোম্পানি কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি বলেন, গতকাল বৃহস্পতিবার গাজীপুর সদর থানার শহীদ নিয়ামত সড়কে শামসুর রহমানের বাড়ি থেকে রোজিনা আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত রোজিনার ভাই বাদী হয়ে গাজীপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। এই নির্মম হত্যাকাণ্ডের ঘটনায় এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। পরে র‌্যাব-১ হত্যাকারীকে খুঁজে বের করে আইনের আওতায় আনতে তদন্ত শুরু করে। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার সময় র‌্যাব-১ এর একটি দল ঢাকার খিলগাঁও থানার সিপাহীবাগ এলাকায় অভিযান চালায়। অভিযানে হত্যার ১২ ঘণ্টার মধ্যে আসামি মো. সেলিমকে গ্রেপ্তার করে। এ সময় আসামির কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত প্লাস্টিকের চিকন দড়ি, ভিকটিম ও আসামির ব্যবহৃত দুটি মোবাইল ফোন ও ১ হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়। আসামি হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

গ্রেপ্তারকৃতের বরাত দিয়ে র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত সেলিমের সঙ্গে তার স্ত্রী রোজিনা আক্তারের মনোমালিন্য চলছিল। এটি মীমাংসার জন্য গত বুধবার খিলগাঁও থেকে গাজীপুরের সদর থানার শহীদ নিয়ামত সড়ক এলাকায় তার স্ত্রীর ভাড়া বাসায় আসেন। পরে রাত আটটার সময় সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা তাদের মীমাংসার চেষ্টা করেন। কিন্তু তখন রোজিনা তাকে ঘরে ঢুকতে না দেওয়ায় ক্ষিপ্ত হন সেলিম। পরে গত বুধবার দিবাগত রাত দেড়টার সময় স্ত্রীর গলায় প্লাস্টিকের চিকন দড়ি পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে সেলিম।

 

মোঃ রাসেল মিজি/রা.মি





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.