সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:১৯ পূর্বাহ্ন

সামাজিক সংগঠণ অনাথ’র উদ্যোগে খাদ্য বিতরণ

সামাজিক সংগঠণ অনাথ’র উদ্যোগে খাদ্য বিতরণ

 

ঢাকা/সংবাদদাতাঃ

সামাজিক সংগঠণ অনাথ’র উদ্যোগে অসহায়,দুস্থ,নারী-পুরুষ ও শিশুদের মাঝে একবেলা খাবার বিতরণ করা হয়। রোববার দুপুরে কতমতলী থানার শ্যামপুরের বরইতলা এলাকার প্রায় ৮ শতাধিক মানুষের মাঝে খাদ্য বিতরণ করেন সংগঠণটি। করোনাকালীন এই সময়ে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে অনাথ’র সেচ্ছাসেবীরা এই কর্মসূচি পালন করেন। এখানে বিভিন্ন বয়সী নারী-পুরুষসহ শিশুদের প্রখর রোদে স্বতঃফুর্ত উপস্থিতি লক্ষ্য করা যায়। উপস্থিত বয়স্ক রোজিনা,হালিমা,লোকমান ও শিশু রাখি,সোহেলসহ অনেকেই জানান আমরা খুব সমস্যায় আছি। এই খাবার পেয়ে আমরা খুব খুশি।

সংগঠণের সভাপতি মোঃ আব্দুর রাকিব সাকলাইন বলেন,আমরা ২৩ বছর যাবত অনাথ পথশিশু ও বৃদ্ধদের কল্যাণে কাজ করে আসছি। করোনাকালীন এই সময়ে আমরা প্রতিদিনই সমাজের অসহায়,দুস্থদের মাঝে খাবার ও খাদ্যসামগ্রী বিতরণ করে আসছি। শুধু তাই নয়,গত বছরের করোনা থেকে আমরা বিভিন্ন এলাকায় প্রতি ঈদে দুস্থদের মাঝেও মাংস,চাল,চিনি,তেল,দুধ,মসলাসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করে আসছি। লকডাউনে আমরা এ পর্যন্ত প্রায় কয়েকহাজার দরিদ্রদের মাঝে খাবার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছি। এই কঠোর লকডাউনেও আমাদের এই কর্মসূচি চলমান থাকবে।

এ সময়ে উপস্থিত ছিলেন, কদমতলী থানার কমিউনিটি পুলিশের সভাপতি আব্দুস সালাম বাবু, কদমতলী থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক খান মুহাম্মদ জাহিদ, মহিলা কাউন্সিলর সাহিদা বেগম, এ্যাডভোকেট ওবায়দুর রহমান, হাসানুজ্জামান মাসুদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পরিমল কুমার পরাণ,স্টাফ রিপোর্টার/ই.না.তা





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.