শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:১৬ অপরাহ্ন

সালুটিকর বাজারের ব্যবসায়ীর মৃত্যু বাড়িতে লাল ফ্লেগ

সালুটিকর বাজারের ব্যবসায়ীর মৃত্যু বাড়িতে লাল ফ্লেগ

সিলেটের গোয়াইনঘাট উপজেলার ঐতিহ্যবাহী স্থানীয় সালুটিকর বাজারের মধু ফুড এন্ড মিষ্টি দোকানের স্বত্বাধিকারী মিত্রি মহল গ্রামের মৃত উমেশ দাসের পুত্র বিমল দাস (৪৫) আজ দুপুর ১২ টায় সিলেট নর্থইস্ট হসপিটালে মৃত্যুবরণ করেন।

স্থানীয় সূত্রে জানা যায় বিগত ২ জুলাই বিমল দাস (৪৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজ এন্ড হসপিটালে ভর্তি হন। গতকাল করোনা টেস্ট করলে ফলাফল নেগেটিভ আসে। হঠাৎ করে আজ দুপুরে তিনি মৃত্যুবরণ করেন। পরিবার সূত্রে জানা যায়, তিনি হার্ট অ্যাটাক করে মারা গেছেন। আজ সন্ধ্যায় পারিবারিকভাবে তার সৎকার কাজ সম্পন্ন হয়।

খবর পেয়ে গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার ভূমি এ কে এম নূর হোসেন নির্ঝর বাড়িটি পরিদর্শন করে লাল ফ্লেগ দিয়ে চিহ্নিত করে আশপাশেরও ২টি বাড়ি লকডাউন করা হয়। তিনি জানান মৃত বিমল দাস করোনা আক্রান্ত হয়ে মেডিকেলে ভর্তি হলেও মৃত্যু হয়েছে হার্ট অ্যাটাকে জানিয়েছে পরিবার এবং গতকাল করোনার টেস্ট করে ফলাফল নেগেটিভ আসে। নিরাপত্তাজনিত কারণে এই বাড়িসহ আশপাশের আরো দুইটি বাড়ি লাল ফ্লেগ দিয়ে চিহ্নিত করে লকডাউন করা হয়েছে। যাতে তারা কারো সাথে মিশতে না পারে এবং তাদের বাড়িতে নতুন করে কেউ প্রবেশ করতে না পারে। তাদের মধ্যে কারো কোন উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

পরবর্তীতে তিনি সালুটিকর বাজার ও সোনার বাংলা মনতলা বাজারে স্বাস্থ্যবিধি ও সঠিক ভাবে লকডাউন পালনের অভিযান পরিচালনা করেন। মনতলা বাজারে স্বাস্থ্যবিধি অমান্য করায় তিন জনকে জরিমানা করেন। তিনি সবাইকে মাক্স পরিধান করা এবং বিনা কারণে ঘর থেকে বাহির না হওয়ার পরামর্শ দেন।

সিলেট সংবাদাতা/SH





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.