সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন

গাজীপুরের শ্রীপুরে ভিজিএফ’র এর চাল বিতরণ

গাজীপুরের শ্রীপুরে ভিজিএফ’র এর চাল বিতরণ

গাজীপুর প্রতিনিধিঃ

পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে ভিজিএফের আওতায় এক কোটির বেশি অতিদরিদ্র ও দুস্থ পরিবারকে বিনামূল্যে ১০ কেজি হারে চাল দেবে সরকার। এ লক্ষ্যে গাজীপুরের শ্রীপুর উপজেলায় প্রায় ১৪ হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফের চাল (খাদ্যশস্য) বিতরণ করা হচ্ছে।

বুধবার (১৪ জুলাই) সারাদিন স্বাস্থ্য বিধি মেনে উপজেলার গাজীপুর, কাওরাইদ ও বরমী ইউনিয়নে এ চাল বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। এ সময় প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

এসময় চাল বিতরণে সহযোগিতা করেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মো. তরিকুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এড. সামছুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান মাহতাবউদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহিতুল ইসলাম, কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক, বরমী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তোফাজ্জল হোসেন এবং এলাকার বিভিন্ন স্তরের আওয়ামী লীগের নেতারা।

উল্লেখ্য, পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে ভিজিএফ কর্মসূচীর আওতায় সারাদেশে ৬৪টি জেলার ৪৯২টি উপজেলার জন্য ৮৭ লাখ ৭৯ হাজার ২০৩টি এবং ৩২৮টি পৌরসভার জন্য ১২ লাখ ৩৮ হাজার ৪৪৮টিসহ মোট এক কোটি ১৭ হাজার ৫৫১টি কার্ডের বিপরীতে ১০ কেজি হারে এক লাখ ১৭৬ দশমিক ৫১ টন চাল বরাদ্দ দেয়া হয়।

 

মোঃ রাসেল মিজি/রা.মি





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.