শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:৫৩ পূর্বাহ্ন

তরুনীর মরদেহ উদ্ধারের চার ঘণ্টার মধ্যে আসামি গ্রেফতার

তরুনীর মরদেহ উদ্ধারের চার ঘণ্টার মধ্যে আসামি গ্রেফতার

 

কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার মিরপুরে ভুট্টা ক্ষেত থেকে তরুনীর মরদেহ উদ্ধারের পর তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ৪ ঘন্টার মধ্যে ঘাতক। আপন (১৮) নামে এক কলেজ ছাত্র আটক করেছে পুলিশ। আজ দুপুরে কুষ্টিয়া পুলিশ লাইন এর কার্যালয়ে প্রেস বিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদেরকে জানান জেলা পুলিশ সুপার।

আটককৃত হচ্ছেন মিরপুর আমলার সরকারী কলেজের ছাত্র।এ সময় জেলা পুলিশ সুপার খাইরুল আলম জানান তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মুল আসামীকে আটক করেছেন। তিনি আরও বলেন স্বীকারোক্তিমূলকভাবে খুনের সময় যে আলামত ব্যবহার করা হয় সেগুলো উদ্ধার করা হয়েছে।

হত্যাকান্ডে ঘটনার বিষয়ে তিনি বলেন এ তরুনীর সাথে কলেজ ছাত্রের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে পরে বিয়ে করার প্রস্তাব তরুনী দেন এবং চাপ সৃষ্টি করে।

বিয়ের বিষয়ে কলেজ ছাত্রের বাড়ীর লোকজন রাজী না হলে ঐ তরুনীকে রাতের অন্ধকারে বাসা থেকে কৌশলে ডেকে ভুট্টা ক্ষেতে নিয়ে যান এবং চুরি দিয়ে পেটে ও গলায় আঘাত করে মৃত্যু নিশ্চিত করে বলে তিনি জানান।

উল্লেখ্য যে, গতকাল বুধবার বিকাল ৪ টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কে ভাঙ্গা বটতলার কাছে একটি ভুট্টা ক্ষেত থেকে ঐ তরুনীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত তরুনী মিরপুর পৌর এলাকার বাসিন্দা ও স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। এ বিষয়ে মিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

আবুল মাজন (রনি)/ই.না.তা





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.