রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১১:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজারহাট উপজেলা পূজা উদযাপন কমিটির মানববন্ধন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে একজোট হয়ে কাজ করতে হবে বাণিজ্যমন্ত্রী সাভারে বঙ্গবন্ধুর ভাস্কর্যের ময়লা পরিষ্কার পবিপ্রবি রোভার এন্ড গার্ল-ইন রোভারের ইউনিফর্ম বিতরণ সভা অনুষ্ঠিত নওগাঁর রাণীনগরে একজন শিক্ষক দিয়ে চলছে লক্ষীকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় বাঘাইছড়িতে বিশ্ব খাদ্য দিবস ২০২১ উপলক্ষে রেলী ও আলোচনা সভা উদযাপন সোনারায় এর নৌকার মাঝি মজিদ মিরপুরে আওয়ামী লীগের দুই চেয়ারম্যান পদপ্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষ গোয়াইনঘাটে তৃতীয় ধাপে ৬ টি ইউনিয়নে ২৮ নভেম্বর ইউপি নির্বাচন আওয়ামীলীগের বিতর্কিত কমিটি বিলুপ্তি ঘোষণা, আহ্বায়ক কমিটি গঠনের নির্দেশ
বিরাট জমজমাট গরু-ছাগলের হাট

বিরাট জমজমাট গরু-ছাগলের হাট

জামালপুর প্রতিনিধিঃ

জামালপুর সদর উপজেলার গোপালপুর বাজারে বসেছে জমজমাট গরু-ছাগল মহিষের হাট। পবিত্র ঈদুল আযহা কে কেন্দ্র করে কোরবানির পশু গরু ছাগল মহিষ মহিষ নিয়ে বসেছে বিশাল হাট। এখানে নরুন্দি, ঘোড়াধাপ, ইটাইল, বাশচরা, তুলশীরচর ইউনিয়নসহ দূর-দূরান্ত থেকে এসেছে ক্রেতা ও বিক্রেতা। হাটে আনুমানিক ৭থেকে ১০ হাজার গরু ছাগল মহিষ উঠানো হয়েছে।

হাটে কোরবানির পশু সর্বোচ্চ ১ লক্ষ ৫০ হাজার থেকে ২ লক্ষ টাকা ক্রয়-বিক্রয় করা হচ্ছে। করোনা মহামারীতে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য নন্দীর তদন্ত কেন্দ্র থেকে পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

 

মোঃ হাবিবুর রহমান/রা.মি





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.