শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন

নওগাঁর মান্দায় গৃহ বধুর রহস্য জনক মৃত্যু

নওগাঁর মান্দায় গৃহ বধুর রহস্য জনক মৃত্যু

 

নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় মরিয়ম(২৫) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার ১৯ শে জুলাই দুপুরে, ৩নং পরানপুর ইউপির পরানপুর উত্তর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত মরিয়ম পরানপুর উত্তর পাড়া গ্রামের মোস্তাক আহমেদের ছেলে কামেলের স্ত্রী বলে জানা যায়।

পারিবারিক সূত্রে জানা যায় ২০১৭ মরিয়ম এর বিয়ে হয়ে কামালের সঙ্গে, বিয়ের পর থেকেই যৌতুকের দাবি করে আসছিল কামালের পরিবার, ফলে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত, এর এক পর্যায়ে ২ বছর পূর্বে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদের ঘটনা ঘটে। এবং দীর্ঘ এক বছর পরে কামেল তার ভুল স্বীকার করে আবার মরিয়মকে ১০ লক্ষ টাকা দেনমোহর ধার্য করে বিয়ে করে নিয়ে আসে। কিন্তু কামেলের বাবা-মা তাতে রাজি ছিলেন না।

কামেল হাসান জানান, ঘটনার দিন সকাল ১০ টার দিকে হঠাৎ করে মাথা ঘুরে পড়ে যায় তার স্ত্রী মরিয়ম খাতুন, এরপর গ্রাম্য ডাক্তার ডেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। কিন্তু অবস্থা বেগতিক দেখে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তারা মৃত্যু হয়।

মৃত মরিয়ম এর বাবা মোজাম্মেল হক জানান, ৩দিন আগে মরিয়ম ফোন দিয়ে জানিয়ে ছিল তার স্বামী তাকে মারধর করেছে এবং গলা চেপে ও বটি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করেন। মোজাম্মেলের দাবি তার মেয়েকে হত্যা করা হয়েছে ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।

আকতারুজ্জামান নাইম/ই.না.তা





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.