শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন

কুষ্টিয়ার জেলা প্রশাসক কার্যালয়ে লকডাউন বাস্তবায়ন সমন্বয় সভা

কুষ্টিয়ার জেলা প্রশাসক কার্যালয়ে লকডাউন বাস্তবায়ন সমন্বয় সভা

 

কুষ্টিয়া প্রতিনিধিঃ

কঠোর লকডাউনের প্রত্যয়ে পুলিশ, ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব ও আনসার ডিপ্লয়মেন্ট বিষয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।শুক্রবার (২৩ জুলাই) সকাল সাড়ে ১১ টায় জেলা প্রশাসকের সভাপতিত্বে তার অফিস সম্মেলন কক্ষে কঠোর লকডাউন বাস্তবায়নের প্রত্যয় নিয়ে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে পুলিশ, ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব ও আনসার ডিপ্লয়মেন্ট বিষয়ে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক কুষ্টিয়া মোঃ সাইদুল ইসলাম সভার শুরুতে লকডাউনের বিষয়ে সরকারী নির্দেশনা পাঠ করেন এবং উপস্থিত সকলের কথা গভীর মনোযোগ সহকারে শোনেন।

তিনি করোনা ভাইরাস সংক্রমণ রোধে প্রত্যেককে নিজের অবস্থান থেকে আন্তরিক ভাবে কাজ করতে ও লকডাউন প্রতিপালনের বিষয়ে কথা বলেন। বিশেষ অতিথি পুলিশ সুপার মোঃ খাইরুল আলম বলেন জেলা পুলিশ কুষ্টিয়া বিগত ২৪ দিন কুষ্টিয়াতে যে ভাবে সর্বাত্মক লকডাউন বাস্তবায়ন করেছে ঠিক একই ভাবে “Army in Aid to Civil Power” এর আওতায় ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব, আনসার, নির্বাচিত প্রতিনিধি, গ্রাম পুলিশ, স্বেচ্ছাসেবকদের সাথে সুসমন্বের মাধ্যমে লকডাউন সঠিক ভাবে বাস্তবানের জন্য তৎপর থাকবে এবং বিট পুলিশিংয়ের মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলের ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে লকডাউন বাস্তবায়নে সর্বতোভাবে নিয়জিত থাকবে।

এ ক্ষেত্রে জেলা পুলিশ কুষ্টিয়ার সকল সিনিয়র অফিসার মাঠে থেকে প্রত্যক্ষভাবে ডিউটি তদারকির মাধ্যমে সাধারণ লোকদের লকডাউন বাস্তবায়নে বাধ্য করবে।

কুষ্টিয়া জেলায় শুক্রবার, সোমবার ও বুধবার সকাল ৭টা থেকে বেলা ১টা পর্যন্ত উন্মুক্ত স্থানে স্বাস্থ্যবিধি মেনে কাঁচা বাজার ও নিত্য প্রয়োজনীয় জিনিস ক্রয় – বিক্রয় করা যাবে। এ সময় আরো উপস্থিত ছিলেন সেনাবাহিনীর লেঃ কর্নেল মোঃ ইয়াসিন সারোয়াত, বিজিবি’র লেঃ কর্নেল মোর্শেদ, এনএসআই জয়েন্ট ডিরেক্টর মোঃ ইদ্রিস আলী, জেলা আনসার কমান্ডারসহ জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটবৃন্দ।

আবুল মাজন রনি/ই.না.তা





পুরাতন নিউজ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
©2019-2021 Daily Vorer Kantho. All rights reserved.